প্রচ্ছদ / সৌদি আরব / বিস্তারিত

সাগর চৌধুরী

সৌদি আরব ব্যুরো

রিয়াদে পূর্বাঞ্চল বিএনপির সভাপতি রফিকুল ইসলামকে যুবদলের সংবর্ধনা

   
প্রকাশিত: ৮:৫০ পূর্বাহ্ণ, ১৬ জানুয়ারি ২০২১

সৌহার্দ্য ও ভাতৃত্বের বন্ধনে সকল জিয়ার সৈনিকদের ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন সংগ্রামে অংশগ্রহণ করতে হবে। গনতন্ত্র পুনরুদ্ধারে বাংলাদেশি জাতীয়তাবাদে বিশ্বাসী সকলের ঐক্যবদ্ধ হওয়ার এখনই সময়। যুবদলের সংবর্ধনা অনুষ্ঠানে সৌদি আরব পূর্বাঞ্চল বিএনপির সভাপতি আ ক ম রফিকুল ইসলাম এই আহবান জানান।

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন মধ্যপ্রাচ্য সমন্বয়ক কমিটির প্রথম সদস্য মনোনীত হওয়ায় পূর্বাঞ্চল বিএনপির সভাপতি আ ক ম রফিকুল ইসলামকে সংবর্ধনা দিয়েছে পূর্বাঞ্চল যুবদল। রিয়াদের স্হানীয় একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, পূর্বাঞ্চল যুবদলের সভাপতি মোফাজ্জল হোসেন স্বপন।

পূর্বাঞ্চল বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক তাজুল ইসলাম গাজীর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ক্বারি আব্দুল হাকিম, বশির সরকার, মহসিন সরকার, আবুল হোসেন, ইস্তিয়াক হোসেন তারিক, মোস্তফা মুন্সি, জিএম রাজ্জাক, এ আর আহমেদ, হামিদুল হক শামীম, মোহাম্মদ আলী শাওন, ইয়াকুব চৌধুরী, আলাউদ্দিন, ওমর ফারুক, ওয়ালিউল্লাহ, আমির, রাজু পাটোয়ারী, মোস্তফা কামাল, সানাউল্লাহ, মিথুন, আল আমিন সহ আরও অনেকে।

রফিকুল ইসলাম বলেন, দেশে আমাদের অনেক নেতাকর্মী হামলা মামলার স্বীকার। যার যার অবস্থান থেকে তাদের সহায়তায় এগিয়ে আসতে হবে। আমাদের বিরুদ্ধে যে হারে মামলা দায়ের হয়ে আসছে তাতে স্পষ্ট যে আমাদের অপরাধ আমরা বিএনপির লোক।

নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনাদের পাশে আছি এবং থাকবো। আমরা জিয়ার সৈনিক আমাদের আগামীর পথচলা সুন্দর ও সার্থক হবে।

সংবর্ধিত অতিথিকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন যুবদলের নেতৃবৃন্দ। মানপত্র পাঠ করেন, যুব নতা মোহাম্মদ আলী শাওন।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: