প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

রাজশাহীর ভবানীগঞ্জে বিএনপি প্রার্থীর ভোট বর্জন

   
প্রকাশিত: ১২:২৪ অপরাহ্ণ, ১৬ জানুয়ারি ২০২১

রাজশাহীর ভবানীগঞ্জ পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী আব্দুর রাজ্জাক ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন।

শনিবার (১৬ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে নির্বাচন চলাকালে পৌর এলাকায় নিজের বাড়িতে তিনি সাংবাদ সম্মেলন ডেকে ভোট বর্জনের ঘোষণা দেন।

আওয়ামী লীগের কর্মী-সমর্থকেরা ভোট দিতে দেয়নি অভিযোগ করে বিএনপি প্রার্থী আব্দুর রাজ্জাক বলেন, তিনি সকালে পৌরসভার চাঁনপাড়া স্কুল কেন্দ্রে ভোট দিতে গেলে আওয়ামী লীগ প্রার্থীর ক্যাডাররা তাকে গলাধাক্কা দিয়ে বের করে দেয়। তিনি মেয়র প্রার্থী হলেও তাকে ভোট দিতে দেয়া হয়নি। বাংলাদেশের ইতিহাসে কোথাও এমন হয়েছে যে প্রার্থী তার নিজের ভোট দিতে পারেননি? এমন ভোটে থেকে লাভ কী?

তিনি অভিযোগ করেন, কোন কেন্দ্রে বিএনপি প্রার্থীর এজেন্ট নেই। সবাইকে বের করে দেওয়া হয়েছে। আর তিনি যখন ভোট দিতে যান তখন কেন্দ্রে তাকে লাঞ্ছিতও করা হয়েছে। এর প্রতিবাদে তিনি ভোট বর্জন করছেন।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ও বর্তমান মেয়র আবদুল মালেক বলেন, এখন বেলা ১১টা। ভোট যা হওয়ার হয়ে গেছে। এখন ভোট বর্জন করে লাভ আছে?

তিনি বলেন, ভোট বর্জনের কথা এখনও শুনিনি। সব জায়গায় বিএনপির এজেন্ট আছে। শুনলাম ১৫-২০ জন নিয়ে গিয়ে বিএনপি প্রার্থী ভোট দিয়েছেন। এখন নিশ্চিত পরাজয় দেখে হয়ত ভোট বর্জন করছেন।

 

 

 

ইলিয়াস/এসক

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: