প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আবাসিক হোটেল থেকে বিবস্ত্র লাশ উদ্ধার, মৃতদেহ নিতে নারাজ পরিবার

   
প্রকাশিত: ১:৩৪ অপরাহ্ণ, ১৬ জানুয়ারি ২০২১

ফেনী শহরের টুরিস্ট আবাসিক হোটেলের তালাবদ্ধ রুম থেকে বিবস্ত্র অবস্থায় এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে ফেনী মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সন্ধ্যায় ফেনী বড় মসজিদ রোডের এলাহি মার্কেটের পঞ্চম তলার ৫০২ নম্বর রুমের দরজা ভেঙ্গে লাশটি উদ্ধার করা হয়। নিহতের নাম যাদব চন্দ্র দেবনাথ ওরফে রাজিব।

হোটেলের ম্যানেজার মো. রুস্তম আলী জানান, নিহত রাজীবের বাড়ি ভোলার পৌরসভার নতুন বাজার এলাকায়। সে মানিক চন্দ্র দেবনাথের ছেলে। তার বয়স আনুমানিক ৫৫ বৎসর। ফেনীর বিভিন্ন স্থানে সে কাজ করতো। গত ৭/৮ মাস সে এখানে অসু্স্থ অবস্থায় দিনাতিপাত করছিল।

হোটেল ম্যানেজার মো. রুস্তম আলী আরো জানান বৃহস্পতিবার বেলা এগারটার দিকে ৫০২ নম্বর কক্ষে ভেতর থেকে ছিটকানি লাগানো ছিল। এরপর তিনি আবার বারোটা একটার দিকে রুমে খোঁজ নিয়ে এবং ওপর দিয়ে উঁকি মেরে দেখেন যে উলঙ্গ বিবস্ত্র অবস্থায় খাটের উপর শুয়ে আছে রাজিব।

তাৎক্ষণিক তার সন্দেহ হলে তিনি ৯৯৯ এ ফোন করেন। ট্রিপল নাইনে ফোন করার পর ফেনী মডেল থানা থেকে এসআই শাহাবুদ্দিন ঘটনাস্থলে উপস্থিত হন এবং অনেকক্ষণ ডাকাডাকির পরও দরজা না খুললে পরে দরজা ভেঙ্গে রাজীবকে বিবস্ত্র অবস্থায় দেখতে পান খাটের উপর শুয়ে আছে। পরে পরীক্ষা-নিরী

হোটেলে পাওয়া বিবস্ত্র ব্যক্তির লাশ নিতে নারাজ পরিবার: রুম থেকে উদ্ধার যাদব চন্দ্র দেবনাথ ওরফে রাজিবের মরদেহ নিতে আপত্তি জানিয়েছে তার পরিবার। ফেনী মডেল থানা এসআই শাহাবুদ্দিন জানান, হোটেল ম্যানেজার থেকে নিহতের বাড়ির নম্বর খোঁজ করে নিয়ে বাড়িতে ফোন করা হলে তারা রাজিবের বিষয়ে আপত্তি জানান এবং তার মরদেহ নেবে না বলে জানান।

রাজীবের বড়ো ভাইয়ের স্ত্রী পুলিশকে জানান, রাজীবের মরদেহ যেখানে ইচ্ছা সেখানে সমাহিত করা হোক। রাজিবের মরদেহটি উদ্ধার করে মর্গে রাখা হয়েছে।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: