সুমিত সরকার সুমন

মুন্সিগঞ্জ প্রতিনিধি

ঢাকা-মাওয়া মহাসড়কের পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার

                       
প্রকাশিত: ২:৩৪ অপরাহ্ণ, ১৬ জানুয়ারি, ২০২১
ছবি: প্রতিকি

মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলায় একটি খাল থেকে অজ্ঞাতনামা যুবকের(২৫) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা-মাওয়া মহাসড়কের পাশে কেয়াইন ইউনিয়নের চালতিপাড়া এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) এস এম জালাল উদ্দিন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঢাকা-মাওয়া মহাসড়কের চালতিপাড়া গ্রামের খাল থেকে মরদেহটি উদ্ধার হয়। নাম পরিচয় জানা যায়নি, আনুমানিক বয়স হবে ২৫-২৬ বছর। শরীরের কোথাও আঘাতের চিহ্ন নেই। প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে, কে বা কারা ৭-৮ দিন আগে শ্বাসরোধ করে হত্যা করে ফেলে রেখে গেছে। মরদেহটি মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্ত করে বিস্তারিত খতিয়ে দেখা হচ্ছে।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সবিচালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ২২

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: info@bd24live.com