প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

ওয়েস্ট ইন্ডিজ-বাংলাদেশ ওয়ানডে ম্যাচ, নতুন দুই মুখ

   
প্রকাশিত: ৪:০৪ অপরাহ্ণ, ১৬ জানুয়ারি ২০২১

আসন্ন ‘বঙ্গবন্ধু বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট সিরিজ ২০২১’ সিরিজের জন্য বাংলাদেশ দলের ১৮ জনের নাম প্রকাশ করা হয়েছে। দলে অন্তরভুক্ত হয়েছে নতুন দুই মুখ । এর হলো হানান মাহমুদ ও শরিফুল ইসলাম।

২০ জানুয়ারি পর্দা উঠছে বহুল প্রতীক্ষিত বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজের। করোনার ১০ মাসি বিরতির পর এই সিরিজ দিয়েই আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছে টিম বাংলাদেশ।

তিন ম্যাচের ওয়ানডে সিরিজ ও দুটি টেস্ট ম্যাচ খেলতে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল ইতোমধ্যে বাংলাদেশে অবস্থান করছে। এ সিরিজ দিয়ে করোনার কারণে দীর্ঘ দিন পর আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছে বাংলাদেশ।

২০ জানুয়ারি থেকে শুরু হবে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। এরপর দ্বিতীয় ওয়ানডে অনুষ্ঠিত হবে ২২ জানুয়ারি। প্রথম দু’ওয়ানডে হবে মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে। এর সিরিজের শেষ ও তৃতীয় ওয়ানডে অনুষ্ঠিত হবে ২৫ জানুয়ারি, চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে।

চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে ৩ ফেব্রুয়ারি শুরু হবে দুই ম্যাচের টেস্ট সিরিজ প্রথম ম্যাচ। এরপর মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে ১১ ফেব্রুয়ারি থেকে শুরু হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: