প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

যুবলীগ নেতাকে কোপানোয় দল থেকে বহিষ্কার

   
প্রকাশিত: ১০:৪৬ অপরাহ্ণ, ১৭ জানুয়ারি ২০২১

মনিরুল ইসলাম, মৌলভীবাজার থেকে: পৌরসভা নির্বাচনের রেশ ধরে মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মঈনুল হোসেন সবুজকে কুপিয়ে মারাত্বক জখম করেন উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম সম্পাদক কামরুল হাসান বক্স।

রবিবার (১৭ জানুয়ারি) দুপুরে কুলাউড়া উছলাপাড়া এলাকায় আমিনুল ট্রেডার্সে এই ঘটনাটি ঘটান কামরুল হাসান বক্স। এই ঘটনার পর দলীয় শৃঙ্খলা পরিপন্থী কাজের জন্য জেলা আওয়ামী যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি বিকাশ ভৌমিক ও সাধারণ সম্পাদক সৈয়দ রেজাউর রহমান সুমন স্বাক্ষরিত প্যাডে কামরুল হাসান বক্সকে দল থেকে অব্যাহতি দিয়ে একটি বিজ্ঞপ্তি দেয়া হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মঈনুল হোসেন সবুজ এর উপর অতর্কিত হামলা চালিয়ে নির্মমভাবে গুরুত্বর আহত করায় সংগঠনের শৃঙ্খলা ও ভাবমূর্তি ক্ষুণ্ন হওয়ায় কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মঈনুল হোসেন খান নিখিলের নির্দেশে তাকে দল থেকে অব্যাহতি দেয়া হলো।

বহিষ্কারের বিষয়টি বিডি২৪লাইভকে নিশ্চিত করেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সৈয়দ রেজাউর রহমান সুমন।

 

 

 

 

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: