প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সাত সকালে রাজধানীর সড়কে ঝরল স্বামী-স্ত্রীর প্রাণ, জানা গেলো মৃত্যুর আসল কারণ

   
প্রকাশিত: ১২:৩০ অপরাহ্ণ, ১৮ জানুয়ারি ২০২১

ছবি: প্রতীকী

রাজধানীর বিমানবন্দরের পদ্মাওয়েল গেটের পূর্ব পাশে দ্রুতগামী একটি বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। সোমবার (১৮ জানুয়ারি) সকাল ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় নিহত স্বামী-স্ত্রী হলেন- আকাশ ইকবাল (৩৩) ও স্ত্রী মায়া হাজারিকা (২৫)।

আরও পড়ুন: সাত সকালে রাজধানীর সড়কে ঝরল স্বামী-স্ত্রীর প্রাণ, জানা গেলো পরিচয়

মৃত্যুর কারণ হিসেবে পুলিশ বলছে, নিহত স্বামী-স্ত্রী দুজনেরই মাথায় হেলমেট ছিল, কিন্তু পুলিশের মামলা থেকে বাঁচার জন্য নামেমাত্র তারা হেলমেট পরেছিল। মাথায় নিম্নমানের হেলমেট থাকার কারণে তাদের জীবন রক্ষা হয়নি। ঘটনাস্থলেই দুজন নিহত হন।

আরও পড়ুন: সাত সকালে রাজধানীর সড়কে ঝরল স্বামী-স্ত্রীর প্রাণ

বিমানবন্দর জোনের ট্রাফিকের সহকারী পুলিশ কমিশনার (এসি) এস আশিকুর রহমান বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করে বলেন, আজ সকাল সাড়ে ৭টায় এ দুর্ঘটনা ঘটে। আকাশ ইকবাল ও তার স্ত্রী মোটরসাইকেল করে যাওয়ার সময় বিমানবন্দর এলাকার পদ্মা ওয়েল গেটের পাশে একটি যাত্রীবাহী বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। আজমেরী পরিবহনের বাসটিকে আটক করা হয়েছে। কিন্তু চালক পলাতক রয়েছে। এখন নিহতদের মরদের সুরতহাল চলছে। সুরতহাল শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। বাসের চালক পালিয়ে গেছে, তাকে আটকের চেষ্টা চলছে। বিস্তারিত জানতে ঘটনাস্থলে কাজ করছে পুলিশ।

আমিনুল/শিইসি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: