ক্যাটস আই এবার দিচ্ছে ৫০% ছাড় সুবিধা

   
প্রকাশিত: ১:৩১ অপরাহ্ণ, ১৮ জানুয়ারি ২০২১

শীত মৌসুম কেন্দ্রিক দৈনন্দিন স্ট্রিট টু ফেস্টিভ ফ্যাশনে নিরীক্ষাধর্মী ডিজাইনের সংগ্রহ এনেছে ফ্যাশন ব্র্যান্ড ক্যাটস আই। টেইলারিংয়ে আধুনিকতা, সাথে উন্নত কাপড় সবই মিলবে এক ছাদের নিচে প্রতিটি স্টোরে। ব্র্যান্ডটি গ্রাহকদের শীতের শপিংয়ে স্বাধীনতা দিতে এবার যুক্ত করেছে সাশ্রয়ী ছাড় সুবিধা। ডিজাইন ভিন্নতার সকল শীত পোশাকে গ্রাহকদের জন্য থাকছে শতকরা ৫০ ভাগ মূল্যছাড় পাশাপাশি অন্যান্য সকল রেডি টু ওয়ারে থাকছে ২০ ভাগ ছাড়ের সুযোগও।

ক্যাটস আই এর পরিচালক ও ডিজাইনার সাদিক কুদ্দুস জানান, ক্যাটস আইয়ের ফরমাল ও বিজনেস ক্যাজুয়াল শীত পোশাকের পাশাপাশি এবার থাকছে সান্ধ্যকালীন অনুষ্ঠান উপযোগী স্বতন্ত্র্য ডিজাইনের শেরওয়ানি, মেনডারিন ভেস্ট (কটি) বা স্যুটও। রঙ, প্যাটার্ন এবং আরামদায়ক কাপড়ে প্রাধান্য পেয়েছে মৌসুম ভিত্তিক নিরীক্ষাধর্মী ডিজাইন ও প্যাটার্ন। থাকছে নতুন পণ্যের নিয়মিত ছবিসহ আপডেট যা মিলবে ক্যাটস আই ভেরিফাইড ফেসবুক ফ্যান পেইজ বা ইনস্টাগ্রাম প্ল্যাটফর্মে।

এছাড়া ঘরে বসেই পণ্য ডেলিভারি সুবিধাসহ সর্বোচ্চ ২০ থেকে ৫০ ভাগ মূল্যছাড় মিলবে প্রতিটি অনলাইন অর্ডারে। প্রতিটি ক্যাটস আই স্টোরেও মিলবে মূল্যছাড় সুবিধা। ক্যাটস আই ই-কমার্স স্টোরের ঠিকানা: www.catseye.com.bd

আমিনুল/শিইসি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: