প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

শেখ হাসিনা চরিত্রে বাদ পড়লেন হিমি

   
প্রকাশিত: ১১:৩৩ অপরাহ্ণ, ১৮ জানুয়ারি ২০২১

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়ে নির্মিত হচ্ছে বায়োপিক ‘বঙ্গবন্ধু’। বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনায় এটি পরিচালনা করবেন শ্যাম বেনেগাল। এরই মধ্যে চূড়ান্ত হয়েছে বিভিন্ন চরিত্রের অভিনয়শিল্পী। তাদের নিয়ে বিভিন্ন গণমাধ্যমে খবরও প্রকাশ হয়েছিল।

বায়োপিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বড় বয়সের চরিত্রে অভিনয় করার কথা ছিল জান্নাতুল সুমাইয়া হিমির। কিন্তু ১৬ জানুয়ারি সিনেমাটির লাইন প্রডিউসার মোহাম্মদ হোসেন জেমি জানান, এই নামের কোনো অভিনেত্রীর সঙ্গে চুক্তি হয়নি।

পরে বিষয়টি নিয়ে ১৭ জানুয়ারি (রোববার) রাতে নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন হিমি। লিখেছেন, ‘খুবই দুঃখের সঙ্গে জানাচ্ছি যে, আমি আর বঙ্গবন্ধুর বায়োপিক প্রজেক্টের সঙ্গে সংযুক্ত নেই। অডিশন দেওয়ার পরে, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বড় বেলার চরিত্রে অভিনয় করার জন্য নির্বাচিত হয়েছিলাম। এত বড় একটি চরিত্রে অভিনয় করা সকল অভিনেত্রীরই স্বপ্ন। স্বপ্ন যে এক মুহূর্তের মধ্যে ধূলিসাৎ হয়ে যাবে সেটা অকল্পনীয় ছিল।’

তিনি আরও লিখেন, চরিত্র থেকে বাদ পড়ার কারণ, এমনকি চরিত্র থেকে যে বাদ পড়েছি কোনোকিছুই কর্তৃপক্ষ জানানোর প্রয়োজন মনে করেননি। কর্তৃপক্ষ সরাসরি যোগাযোগ করে একজন অভিনেত্রী হিসেবে সামান্যতর সম্মান প্রদর্শন করবেন এতটুকু আশা ছিল।

 

ইলিয়াস/এসক

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: