প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রী নিহত

   
প্রকাশিত: ১২:২৫ পূর্বাহ্ণ, ১৯ জানুয়ারি ২০২১

ছবি: প্রতীকী

চুয়াডাঙ্গা সদর উপজেলার হাতিকাটা মোড়ের চায়ের হাট নামক স্থানে মোটরসাইকেল ও ইট বোঝাই আলমসাধুর মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক আব্দুল্লাহ আল মাসুম (৩০) ও তার স্ত্রী লিভা খাতুন (২৪) নিহত হয়েছে। এসময় আহত হয়েছেন আলমসাধু চালকসহ দুইজন। আজ সোমবার (১৮ জানুয়ারি) সন্ধ্যায় চুয়াডাঙ্গার হাতিকাটা মোড়ে এ দুর্ঘটনা ঘটে। এদিকে নিহত দম্পতির লাশ চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

নিহত আব্দুল্লাহ আল মাসুম চুয়াডাঙ্গা পৌর এলাকার শান্তিপাড়ার আদম আলির ছেলে ও আব্দুল্লাহ আল মাসুমের স্ত্রী লিতা খাতুন।

জানা গেছে, সোমবার সন্ধ্যায় চুয়াডাঙ্গা শহরের শান্তিপাড়ার বাড়ি থেকে মোটরসাইকেলে মেহেরপুর জেলার পিরোজপুর গ্রামের বাড়ি যাচ্ছিলেন আব্দুল্লাহ আল মাসুম ও তার স্ত্রী লিতা খাতুন। পথিমধ্যে চুয়াডাঙ্গা হাতিকাটা মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ইট বোঝাই একটি আলমসাধুর মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। আহত অবস্থায় ৫ জনকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মাসুমকে মৃত ঘোষণা করেন।

চারজনকে সদর হাসপাতালে ভর্তি রাখা হলে আহত লিতা খাতুনের অবস্থা অশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। রাজশাহী নেওয়ার পথেই মারা যান লিতা খাতুন। এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন চুয়াডাঙ্গা সদর থানার ওসি আবু জিহাদ।

নাঈম/নিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: