প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

নুসরাতের স্বামীর সঙ্গে তরুণীটি কে?

   
প্রকাশিত: ৪:২২ অপরাহ্ণ, ১৯ জানুয়ারি ২০২১

সংসার ভাঙার গুঞ্জনে কয়েকদিন ধরেই আলোচনায় নুসরাত ও তার স্বামী নিখিল জৈন। বিচ্ছেদের গুঞ্জনে মুখে পুরোপুরি কুলুপ এটেঁছেন নুসরাত। ব্যক্তিগত জীবন নিয়ে কিছুই বলতে চান না তিনি। তবে হঠাৎ এক তরুণীর সঙ্গে ছবি পোস্ট করে হৈচৈ ফেলে দিলেন তিনি। নুসরাতের স্বামীর পোস্ট ঘিরে ফের শুরু হয়েছে আলোচনা। যার সঙ্গে নিখিল ছবি পোস্ট করেছেন সেই তরুণীটি কে? উঠছে প্রশ্ন। খবর জি নিউজ এর।

ইনস্টাগ্রাম থেকে জানা যায়, ওই তরুণীর নাম নুজহাত জাহান। তার সঙ্গে ছবি পোস্ট করে ক্যাপশানে নিখিল লিখেছেন, ”Have a good one @nuzhatjahan_ . All the best. Make it count!”। নিখিলের এই পোস্টে নুজহাত পাল্টা নিখিলকে সবকিছুর জন্য ধন্যবাদ জানাতে ভোলেননি। সঙ্গে একটি লাভ ইমোজিও দিয়েছেন।

জানা গেছে, নুজহাত পেশায় ডিজাইনার। নুজহাত সম্পর্কে নুসরাত জাহানের বোন হন, অর্থাৎ নিখিলের শ্যালিকা। নুসরাত-নিখিলের বিয়েতেও উপস্থিত ছিলেন তিনি। স্ত্রীর সঙ্গে সম্পর্ক ভালো না লেগেও শ্যালিকা-দুলাভাইয়ের রসায়ন ভালোই চলছে। সম্প্রতি নুসরাত-নিখিলের বিচ্ছেদ নিয়ে টালিউড সরগরম। সহঅভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নুসরাত প্রেম করছেন বলে গুঞ্জন শোনা যাচ্ছে।

নাঈম/নিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: