প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

জুড়ীতে ছাত্রদলের নবগঠিত কমিটি নিয়ে বিভ্রান্তি ছড়ানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন

   
প্রকাশিত: ৪:১১ অপরাহ্ণ, ১৯ জানুয়ারি ২০২১

মনিরুল ইসলাম, মৌলভীবাজার থেকে: মৌলভীবাজার জেলার জুড়ীতে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল জুড়ী উপজেলা শাখার নবগঠিত আহ্বায়ক কমিটি নিয়ে বিভিন্ন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভ্রান্তি ছড়ানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়েছে‌। মঙ্গলবার (১৯ জানুয়ারি) কলেজ রোডস্থ উপজেলা বিএনপির কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য রাখেন নবগঠিত কমিটির আহ্বায়ক মুজাহিদুল ইসলাম।

লিখিত বক্তব্যে মুজাহিদুল ইসলাম বলেন,গত ১৫ জানুয়ারি ছাত্রদল জুড়ী উপজেলার নব গঠিত আহ্বায়ক কমিটি গঠনের পর একটি কুচক্রী মহল ফেইসবুকে বিভিন্ন ভুয়া আইডি, অনলাইন নিউজ পোর্টাল ও জাতীয় দৈনিক মানবজমিনে আমার বিরুদ্ধে বিভিন্ন মিথ্যা তথ্য দিয়ে চরিত্র হননের অপচেষ্টা করা হয়েছে। প্রচারিত এসব সংবাদে আমার ব্যক্তিগত চরিত্রহননের পাশাপাশি আমাকে একজন বিবাহিত, বিএনপি ও ছাত্রশিবির কর্মী বলে অপপ্রচার চালানো হয়। যা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট।

তিনি আরোও বলেন,আমি আমার রাজনৈতিক জীবনের শুরু থেকে শহীদ জিয়ার আদর্শে জাতীয়তাবাদী ছাত্রদলের একজন কর্মী ছিলাম, এখনো আছি। কে বা কাহারা আমার রাজনৈতিক মতাদর্শ বিতর্কিত করার জন্য আমার ভুয়া কাবিননামা তৈরি সহ বিবাহের ভূয়া একটি ছবি ফেসবুকে দিয়ে অপপ্রচার চালাচ্ছে।বিবাহের এ ভূয়া ছবিটি আমার নয়। এসব অপপ্রচারের বিরুদ্ধে আমি তীব্র নিন্দার পাশাপাশি জুড়ী থানায় জিডি করেছি, যাহার জিডি নং ৪৪৯।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নবগঠিত আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক ফয়জুর রহমান,আসম কিবরিয়া, সাইফুল ইসলাম, তরিকুল ইসলাম,বদরুল ইসলাম শান্ত,জুবের আহমদ, সদস্য জাবেল মিয়া, সাব্বির খান,জেলা ছাত্রদল নেতা সুহেল মিয়া প্রমুখ।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: