প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আনু হাসান

গাজিপুর প্রতিনিধি

মেয়র এড. জাহাঙ্গীর আলম

গাজীপুর সিটির নাগরিকদের বিনামুল্যে করোনার ভ্যাকসিন দেয়া হবে

   
প্রকাশিত: ৬:০৩ অপরাহ্ণ, ১৯ জানুয়ারি ২০২১

গাজীপুর সিটি মেয়র এডঃ জাহাঙ্গীর আলম বলেছেন, গাজীপুর সিটির নাগরিকদের বিনামুল্যে করোনা ভ্যাকসিন দেয়া হবে। এই ভ্যাকসিন যখন দেয়া শুরু হবে তখন কাউকে এই ভ্যাকসিনের ব্যাপারে কেউ যেন টাকা পয়সা না দেয়।

মঙ্গলবার (১৯ জানুয়ারি ২০২১) গাজীপুর মহানগরীর গাছা এলাকায় করোনা ভ্যাকসিন সুষ্ঠু ভাবে বিতরন করার লক্ষে এক পযালোচনা সভায় তিনি এ কথা বলেন।

এই সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, গাজীপুর সিটি কপোরেশনের প্রধান নিবাহী মোঃ আমিনুল ইসমাম, গাজীপুরের সিভিল সার্জন ডাঃ মোঃ খাইরুজজামান, গাজীপুর মহানগরী পুলিশের উপ কমিশনার জাকির হাসানসহ নগরীর বিভিন্ন শ্রেনী পেশার মানুষ। এ সময় মেয়র জাহাঙ্গীর আলম আরো বলেন, এরই মধ্যে ভ্যকসিন দেয়ার তালিকা প্রনয়ন শুরু করা হয়েছে। তালিকা প্রনয়ন করতে বুধবার থেকে সিটির স্বাস্থ্য অফিস ২৪ ঘন্টা খোলা থাকবে।

প্রাথমিক ভাবে১৫ টি ক্যাটাগরিতে এবং গুরুত্বপূর্ণ পেশার লোকজন কে এবং পরে সকল নাগরিককে বিনামুল্যে করোনা ভ্যাকসিনের টিকা দেয়া হবে।

আমিনুল/শিইসি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: