প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সোলায়মান বাবু

সরিষাবাড়ী প্রতিনিধি

সাবেক এমপি আলহাজ আব্দুল মালেকের মৃত্যুবার্ষিকী পালিত

   
প্রকাশিত: ৬:১০ অপরাহ্ণ, ১৯ জানুয়ারি ২০২১

সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এবং সাবেক এমপি আলহাজ আব্দুল মালেকএর ৫ম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) দিনব্যাপী কর্মসূচীর মধ্যদিয়ে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন এ দিনটি পালন করে। শনিবার সকালে মরহুমের পরিবার, উপজেলা আওয়ামী লীগ এবং বিভিন্ন অঙ্গ সংগঠন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, মুক্তিযোদ্ধা সংসদ, সরিষাবাড়ী উপজেলা প্রেসক্লাব, টাউন বনিক সমিতি, সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ, প্রথম আলোর বন্ধু সভাসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন মরহুমের কবরে পুস্পস্তবক অর্পণ করে।

মৃত্যুবার্ষিকী উপলক্ষে সরিষাবাড়ী কেন্দ্রীয় গোরস্থান সংলগ্ন হাফিজিয়া মাদ্রাসায় আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা, সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা এমএ লতিফ, মোস্তাফিজুর রহমান শাহজাদা, সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ মোফাজ্জল হোসেন ও বীর মুক্তিযোদ্ধা মোঃ লুৎফর রহমান, সরিষাবাড়ী উপজেলা প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল আজিজ, জামালপুর জেলা আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক এ্যাডভোকেট জহুরুল ইসলাম মানিক, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির মৎস্য ও প্রাণী বিষয়ক সম্পাদক প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক মোঃ মঞ্জুরুল ইসলাম বিদ্যুৎ, পৌর আওয়ামী লীগের সভাপতি উপাধ্যক্ষ মোঃ মিজানুর রহমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি আল আমিন হোসাইন শিবলু প্রমুখ। এ সময় উপজেলা আওয়ামী লীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। পরে এলাকার দুঃস্থ্যদের মধ্যে খাবার বিতরণ করা হয়।

আমিনুল/শিইসি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: