প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

যুবলীগ নেতাকে কোপানোর দায়ে অব্যাহতি দেওয়া সেই নেতা গ্রেফতার

   
প্রকাশিত: ৭:১৩ অপরাহ্ণ, ১৯ জানুয়ারি ২০২১

মনিরুল ইসলাম, মৌলভীবাজার থেকে: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মঈনুল হোসেন সবুজকে কোপানোয় অব্যাহতি দেওয়া যুবলীগ নেতা কামরুল হাসান বক্সকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) বিকেলে মৌলভীবাজার শহর থেকে ডিবি পুলিশ গ্রেফতার করে। পরে তাকে কুলাউড়া থানার কাছে হস্তান্তর করা হয় বলে জানান ডিবি পুলিশের ওসি সুধীন চন্দ্র দাস। এর আগে সোমবার রাতে মামলার অপর আসামি মনসুর আলমকে গ্রেফতার করে কুলাউড়া থানা পুলিশ।

এই ঘটনায় রোববার মঈনুল হোসেনের বড় ভাই আমিনুল ইসলাম তৈমুছ বাদী হয়ে কামরুল হাসান বক্সকে প্রধান করে আরও ৬ জনকে আসামী করে কুলাউড়া থানায় মামলা করেন।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষন রায় বিডি২৪লাইভকে জানান, মামলার বাকী আসামিদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত আছে।

উল্লেখ্য, পৌরসভা নির্বাচনের রেশ ধরে মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মঈনুল হোসেন সবুজকে রবিবার (১৭ জানুয়ারি) দুপুরে উছলাপাড়া এলাকায় দেশীয় অস্ত্র দিয়ে কুপিতে মারাত্নক জখম করেন কামরুল হাসান বক্স। এই ঘটনায় উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদকের পদ থেকেও তাকে অব্যাহতি দেওয়া হয়।

আমিনুল/শিইসি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: