প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

শ্রীবরদী পৌরসভা নির্বাচনে ২ জনের মনোনয়ন বাতিল

   
প্রকাশিত: ৭:৩৮ অপরাহ্ণ, ১৯ জানুয়ারি ২০২১

শেরপুরের শ্রীবরদী পৌরসভা নির্বাচনে মঙ্গলবার (১৯ জানুয়ারি) প্রার্থীতা বাছাইয়ে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী আমিরুল ইসলাম টাইগার ও কাউন্সিলর পদে সায়েব আলী’র মনোনয়নপত্র বাতিল হয়েছে। উপজেলা পরিষদের সোমেশ্বরী হলে অনুষ্ঠিত প্রার্থীতা বাছাই কার্যক্রমে এ ঘোষণা দেন উপজেলা নির্বাহী অফিসার ও রিটার্নিং অফিসার নিলুফা আক্তার এবং উপজেলা নির্বাচন অফিসার ও সহকারি রিটার্নিং অফিসার এনএম সাজ্জিল সাদিক।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, ১৯ জানুয়ারি প্রার্থীদের উপস্থিতিতে মনোনয়নপত্র বাছাইয়ের কাজক্রম সম্পন্ন করা হয়। এসময় মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী আমিরুল ইসলাম টাইগারের মনোনয়নপত্রে সংযুক্ত ভোটার তালিকায় স্বাক্ষর সমস্যার কারণে প্রার্থীতা বাতিল করা হয়েছে। এছাড়া ৮নং ওয়ার্ডের সাধারন কাউন্সিলর প্রার্থী সায়েব আলীর ঋণ খেলাপির দায়ে তার প্রার্থীতা বাতিল হয়েছে। অপরদিকে ৭ নং ওয়ার্ডের সাধারন কাউন্সিলর প্রার্থী শাহজাহান আলী ও শহিদুর রহমান পৌরসভার ঠিকাদার। সেক্ষেত্রে ঠিকাদারী প্রতিষ্ঠানের কোনো কার্যক্রম চলমান থাকলে এবং পৌর মেয়র কর্তৃক প্রত্যয়নপত্র জমা না দিলে তাদের প্রার্থীতা বাতিল হবে বলে জানান উপজেলা নির্বাচন অফিসার ও সহকারি রিটার্নিং কর্মকর্তা এনএম সাজ্জিল সাদিক।

আমিনুল/শিইসি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: