প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

মো. আবদুর রউফ

খাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়িতে দূর্বৃত্তের হামলায় আহত রাকিব মারা গেছে

   
প্রকাশিত: ৯:৩৬ পূর্বাহ্ণ, ২০ জানুয়ারি ২০২১

খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় দূর্বৃত্তের হামলায় গুরুতর আহত মো. রাকিব হোসেন (২০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। বুধবার (২০ জানুয়ারি) ভোর রাত ৪ টার দিকে চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) রাত ৮টার দিকে উপজেলার ৫ নং উল্টাছড়ি ইউপির আলীনগর এলাকায় অজ্ঞাত দূর্বৃত্তরা তার উপর অতর্কিত হামলা চালিয়ে মাথায় কুপিয়ে মুমূর্ষু অবস্থায় ফেলে পালিয়ে যায়। পরে তার আত্মচিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে প্রথমে পানছড়ি উপজেলা হাসপাতাল ও পরে খাগড়াছড়ি জেলা হাসপাতালে প্রেরণ করে। অবস্থার অবনতি হলে আশংকাজনক অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়।

পারিবারিক সূত্রে জানা যায়, আলীনগর এলাকা থেকে মো. রাকিব হোসেন মোটরসাইকেলের ভাড়া নিয়ে মুসলিমনগর যাচ্ছিল। পথিমধ্যে আলিনগর মুসলিমনগর সংযোগস্থলের নির্জন এলাকায় অজ্ঞাত নামা সন্ত্রাসীরা তাকে কুপিয়ে গুরুতর আহত করে। তারা আরও জানান, রাকিব গত বছর এসএসসি পরীক্ষা দিয়েছে। করোনায় পরিবারের অভাব দেখা দেওয়ায় সে মোটরসাইকেলে যাত্রী আনা নেওয়া করে সংসারের চাহিদা পূরণ করত। কিন্তু সন্ত্রাসীরা তাকে বাঁচতে দিলো না। রাকিবের খুনিদের দ্রুত শনাক্ত করে আইনের আওতায় এনে ফাসি দাবী করেছেন তার স্বজনরা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. দুলাল হোসেন বলেন, অপরাধীদের শনাক্ত করতে পুলিশ কাজ করছে। অপরাধী যেই হোক তাদের আমরা গ্রেফতার করবই।

আমিনুল/শিইসি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: