প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সীমান্তে পড়ে রয়েছে এক ব্যক্তির মরদেহ

   
প্রকাশিত: ৬:৫৯ অপরাহ্ণ, ২০ জানুয়ারি ২০২১

মেহেরপুর সদর উপজেলার শোলমারী সীমান্তে ১২৮ নাম্বার ৪ এস মেইন পিলারের কাছে ভারতীয় সীমান্তে এক ব্যক্তির মরদেহ পড়ে রয়েছে। বুধবার (২০ জানুয়ারি) সকালে, শোলমারী গ্রামের কৃষকরা সীমান্তের মাঠে কাজ করতে গিয়ে মরদেহটি দেখতে পায়। পরে তারা বিজিবি ক্যাম্পের খবর দেয়। খবর পেয়ে শোলমারী বিজিবি ক্যাম্পের সদস্যরা সীমান্তের কাছে আসেন এবং বিএসএফকে মরদেহ পড়ে থাকার কথা জানান।

বর্ডার গার্ড বাংলাদেশ চুয়াডাঙ্গা ৬ ব্যাটেলিয়নের পরিচালক লেঃ কর্নেল মোহাম্মদ খালেকুজ্জামান (পিএসসি) জানান, সকালে সীমান্তের ১২৮ নাম্বার পিলার কাছে ভারতীয় সীমান্তের মধ্যে মানসিক ভারসাম্যহীন এক ব্যক্তির মরদেহ পড়ে রয়েছে। বিষয়টি আমরা বিএসএফকে মৌখিকভাবে জানিয়েছি।

তিনি আরও জানান, স্থানীয়রা জানিয়েছেন মারা যাওয়া ব্যক্তি ভারতীয় নাগরিক। কয়েকদিন থেকেই তিনি এই মাঠেই ঘোরাঘুরি করছিলেন। রাতের কোনো এক সময় সে মারা গিয়েছে এবং ভারতীয় অংশে। বিজিবি অনুরোধ জানিয়েছে মরদেহ উদ্ধার করে নিয়ে যাওয়ার জন্য।

কাওসার/নিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: