প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হারুন-অর-রশীদ

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরের অসহায় মানুষের পাঁশে ‘হাত বাড়িয়ে দেই’

   
প্রকাশিত: ৮:০৫ অপরাহ্ণ, ২০ জানুয়ারি ২০২১

ফরিদপুরের মানবিক সংগঠন ‘হাত বাড়িয়ে দেই’ এর প্রতিষ্টাতা মানবতার ফেরিওয়ালা খ্যাত কবি আলীম আল রাজী আজাদের উদ্যোগে ফরিদপুর শহরের ফুটপাতে পড়ে থাকা মানসিক ভারসাম্যহীন ও অসহায় মানুষের হাতে খাবার তুলে দেয়ার নিয়মিত কার্যক্রমের ২০০ তম দিনের পূর্তি উপলে বুধবার (২০ জানুয়ারি) সকাল ১১ টায় জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দরিদ্র পল্লীর শিশুদের হাতে ফুল এবং স্কুল ব্যাগ তুলে দেয়ার মাধ্যমে ২০০তম দিনের এ সহায়তামূলক কার্যক্রমের শুভ সূচনা করেন ফরিদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)দীপক কুমার রায়।

পরে ২০০ তম দিনের পূর্তির এ দিনটিকে স্মরণীয় করে রাখতে শহরতলীর বিলমামুদপুরে বসবাসকারী আগুনে পুড়ে যাওয়া দুইটি পরিবারের হাতে ১০ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান। ফরিদপুর সদরে বসবাসকারী শারীরিক প্রতিবন্ধী নাজমুল সরদার নামের এক বালককে হুইল চেয়ার প্রদান। উপার্জনের ব্যবস্থা করে দেয়ার উদ্দেশ্যে শারমিন আক্তারকে একটি সেলাই মেশিন প্রদান। একটি দরিদ্রপল্লীর ২৫ শিশুদের স্কুল ব্যাগ উপহার। পথে পড়ে থাকা বৃদ্ধা ভিখারিদের নতুন শাড়ি প্রদান করা হয়। অনুষ্ঠানে ‘হাত বাড়িয়ে দেই’ এর প্রতিষ্ঠাতা কবি আলীম আল রাজী আজাদ, ফরিদপুর নাগরিক মঞ্চের সাধারণ সম্পাদক সাংবাদিক পান্না বালা,বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের ফরিদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মাহবুব হোসেন পিয়াল,ফরিদপুর প্রেসকাবের নিবাহী কমিটির সদস্য এস,এম মনিরুজ্জামানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: