প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

বকশীগঞ্জে দুর্যোগ ঝুঁকিহ্রাস কার্যক্রমের আওতায় জেনারেটর টর্চ লাইট ও সার্স লাইট বিতরণ

   
প্রকাশিত: ৮:০৯ অপরাহ্ণ, ২০ জানুয়ারি ২০২১

জামালপুর জেলার বকশীগঞ্জ উপজেলার ধানুয়া কামালপুর ইউনিয়নে দুর্যোগ ঝুঁকিহ্রাস কার্যক্রমের আওতায় বুধবার (২০ জানুয়ারি) সকালে জেনারেটর টর্চ লাইট ও সার্স লাইট বিতরণ করা হয়েছে। কারিতাস ময়মনসিংহ অঞ্চলের সামর্থ্য প্রকল্প এসব সামগ্রী বিতরণ করেন।

এতে ধানুয়া কামালপুর ইউনিয়নের চেয়ারম্যান মোস্তফা কামালের সভাপিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বকশীগঞ্জের উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনমুন জাহান লিজা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কারিতাস ময়মনসিং অঞ্চলের আঞ্চলিক পরিচালক অপুর্ব ম্রং, রেভারেন্ট ফাদার শেখর রিচার্ড পেরেরা, সামর্থ্য প্রকল্পের মাঠ কর্মকর্তা মি. বিকাশ ঘাগ্রা, সুফল প্রকল্পের জেপিও মি. সুরঞ্জন রাকশাম ও ইউপি সচিব আব্দুল লতিফ প্রমুখ।

এদিন জরুরী সতর্কবার্তা প্রাচারকারী দলের মাঝে ২টি জেনারেটর, ১৭টি টর্চ লাইট, ৭টি সার্স লাইট ও বন্যহাতি পর্যবেক্ষণের জন্য ২টি টং ঘর বিতরণ করা হয়। এসময় ওই ইউনিয়নের ৯টি ওয়ার্ডের জরুরী সতর্কবার্তা প্রাচারকারী দলের সদস্য, কারিতাসের অন্যান্যা কর্মকর্তা ও সুধীজন উপস্থিত ছিলেন।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: