প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

শেরপুরের শ্রীবরদীতে যাবত জীবন সাজাপ্রাপ্ত আসামীসহ গ্রেফতার ৩

   
প্রকাশিত: ৮:২২ অপরাহ্ণ, ২০ জানুয়ারি ২০২১

শেরপুরের শ্রীবরদীতে শিশু হত্যা মামলার যাবত জীবন সাজাপ্রাপ্ত আসামী বিপুল (২৪), সন্ত্রাস বিরোধী দুইটি মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামী সামছুর রহমান সাজু (৩৫) ও ১০০ গ্রাম গাজাসহ সৈয়দ আলীকে (৫০) গ্রেফতার করেছে শ্রীবরদী থানা পুলিশ। বুধবার (২০ জানুয়ারি) দুপুরে তাদেরকে শেরপুর কোর্টে প্রেরণ করা হয়েছে।

সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ও শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোখলেছুর রহমানের নির্দেশনায় এসআই সাইফুল ইসলাম ও কামরুল ইসলামের নেতৃত্বে সংগীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে মঙ্গলবার দিবাগত রাতে তথ্য প্রযুক্তির মাধ্যমে ঢাকার যাত্রাবাড়ী এলাকা থেকে শিশু হত্যা মামলার যাবত জীবন সাজাপ্রাপ্ত আসামী বিপুলকে গ্রেফতার করে শ্রীবরদীতে আনা হয়েছে। উল্লেখ্য, ২০০৪ সালে কাকিলাকুড়া ইউনিয়নের চিথলিয়া পাড়া গ্রামের বাদশা মিয়ার শিশু সন্তান জাহাঙ্গীর (৭) হত্যার দায়ে কামারদহ এলাকার আবদার আলীর ছেলে বিপুলের বিরুদ্ধে একটি হত্যা মামলা হয়। ২০১৭ সালে ওই মামলার রায়ে বিপুলের যাবত জীবন সাজা হয়।

সন্ত্রাস বিরোধী আইনে দুইটি মামলার ওয়ারেন্টভুক্ত আসামী পৌর শহরের মুন্সীপাড়া মহল্লার মৃত আলতাফ হোসেনের ছেলে সামছুর রহমানকে বুধবার সকালে ওই এলাকা থেকে আটক করা হয়েছে। এছাড়া মঙ্গলবার রাতে ভেলুয়া ইউনিয়নের চকবন্দি গ্রামের ইয়াকুব আলীর ছেলে সৈয়দ আলীকে ১০০ গ্রাম গাঁজাসহ ঝগড়ারচর মধ্য বাজার থেকে আটক করা হয়।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোখলেছুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের শেরপুর কোর্টে প্রেরণ করা হয়েছে।

 

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: