প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

ঐশ্বরিয়ার ‘যমজ’ বোন! বিয়ে করলেন আট বছরের ছোট পাত্রকে

   
প্রকাশিত: ১২:২৭ পূর্বাহ্ণ, ২২ জানুয়ারি ২০২১

তাকে দেখলে সত্যিই ঘোর লেগে যাবে চোখে। কয়েক মুহূর্তের জন্য আপনারও ভুল হতে বাধ্য। সত্যিই মনে হবে তিনিই রাই সুন্দরী, ঐশ্বরিয়া রাই বচ্চনের কোনো যমজ বোন হবে! কিন্তু একেবারেই তেমনটা নয়। তিনি জনপ্রিয় মারাঠী অভিনেত্রী মানসী নায়েক। অনেকেই বলেন, তিনি নাকি একেবারে ঐশ্বরিয়া রাইয়ের ডুপ্লিকেট কপি। কোনো কোনো সাজে তাকে সত্যিই আলাদা করে চেনা প্রায় অসম্ভব।

সম্প্রতি মানসী গাঁটছড়া বাঁধলেন দীর্ঘদিনের বয়ফ্রেন্ড প্রদীপ খারেরার সঙ্গে। গত মঙ্গলবার ছিল বিয়ের অনুষ্ঠান। প্রদীপ মেশায় একজন পেশাদার বক্সিং খেলোয়াড়। ওয়ার্ল্ড বক্সিং কাউন্সিল চ্যাম্পিয়ন তিনি। ৩৩ বছরের মানসীর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নেটনাগরিকরা তার সঙ্গে ফের ঐশ্বরিয়া রাইয়ের তুলনা শুরু করে দিয়েছেন।

বিয়ের পর হরিয়ানার ফরিদাবাদে প্রদীপের বাড়িতেই থাকবেন মানসী। তাদের দু’জনের আচার, অনুষ্ঠান, ভাষা সবই আলাদা। এমনকি ২৫ বছরের প্রদীপ মানসীর থেকে আট বছরের ছোট। কিন্তু যেখানে মনে মিল হয়েছে, সেখানে অন্য কোনো কিছুই আর বাধা নয়।

কাওসার/নিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: