প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ফরিদুল ইসলাম রঞ্জু

ঠাকুরগাঁও প্রতিনিধি

বৃদ্ধাকে বিবস্ত্র করে নির্যাতন, সেই ভয়ঙ্কর গৃহকর্মী গ্রেফতার

   
প্রকাশিত: ৯:০১ অপরাহ্ণ, ২১ জানুয়ারি ২০২১

অবশেষে ঠাকুরগাঁও থেকে ধরা পড়লো ঢাকার মালিবাগে গৃহকর্ত্রীকে নির্যাতন করা ভয়ঙ্কর গৃহকর্মী রেখা। বুধবার (২০ জানুয়ারি) দিবাগত রাতে তাকে গ্রেফতার করা হয়। সে ঢাকা ছেড়ে পালিয়েছিলো ঠাকুরগাঁওয়ে। বুধবার গভীর রাতে শাহজাহানপুর থানা পুলিশের একটি দল গৃহকর্ত্রীকে নির্যাতন করে পালিয়ে যাওয়া এই গৃহকর্মীকে গ্রেফতার করে।

পুলিশ সূত্রে জানাগেছে, ঘটনার পর প্রথমে ডেমরায় আশ্রয় নেয় রেখা। চ্যানেল টোয়েন্টিফোরে সংবাদ প্রচারের পর নিরাপদ আশ্রয়ের জন্য পালিয়ে যায় ঠাকুরগাঁওয়ে মামার বাসায়। পরে রাণীশংকৈল ও বালিয়াডাঙ্গি থানার সীমান্তবর্তী কাশিপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয় তাকে। এসময় চুরি করা টাকার মধ্যে এক লাখেরও বেশি খরচ করে ফেলেছিলো সে। উদ্ধার করা হয় ৬০ হাজার টাকা, স্বর্ণালংকার ও মোবাইল ফোন। রেখা ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী উপজেলার বড় পলাশ বাড়ির ফরহাদ আলীর স্ত্রী।

রেখাকে আজ ঢাকায় নিয়ে আদালতে হাজির করা হবে। ঘটানার সত্যতা নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ এবিএম জাহিদ ইকবাল।

আমিনুল/শিইসি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: