প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শ্রীপুরে ৩২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

   
প্রকাশিত: ১১:৫৬ অপরাহ্ণ, ২১ জানুয়ারি ২০২১

বায়েজীদ আকন্দ, শ্রীপুর (গাজীপুর) থেকে: গাজীপুরের শ্রীপুরে একটি ট্রাক থেকে ৩২ কেজি গাঁজাসহ রফিকুল ইসলাম (৪৫) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার ঢাকা ময়মনসিংহ মহাসড়কের নয়নপুর এলাকা থেকে ট্রাকসহ ওই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত রফিকুল ইসলাম ময়মনসিংহ জেলার তারাকান্দা থানাধীন তারাকান্দা দক্ষিনপাড়া গ্রামের মৃত ওমের আলীর পুত্র।

গাজীপুরের পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. আব্দুলল্লাহ আল মামুন এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানিয়েছেন। তিনি আরও জানান, গোপন সংবাদেও ভিত্তিতে গাঁজার একটি বড় চালান নরসিংদী থেকে গাজীপুরের জৈনা বাজার এলাকায় চালান হবার সংবাদ পেয়ে র‌্যাবের একটি দল নয়নপুর এলাকার মহাসড়কে সন্দেহজনক ভাবে ট্রাকে অভিযান চালালে ৩২ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এসময় মাদক ব্যবসায়ী রফিকুল ইসলামকে গ্রেফতার করা হয় এবং একটি ট্রাক নং ঢাকা মেট্রো ট ১৫-৭৫০২, নগদ ২ হাজার টাকা ও একটিমোবাইল ফোন জব্দ করা হয়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

আমিনুল/শিইসি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: