প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

কুলাউড়ায় প্রধানমন্ত্রীর ভালোবাসার উপহার ঘর পাবেন ১১০ জন

   
প্রকাশিত: ১২:০০ পূর্বাহ্ণ, ২২ জানুয়ারি ২০২১

মনিরুল ইসলাম, মৌলভীবাজার থেকে: মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলায় মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার পাকা ঘর পাচ্ছে ১১০ ভূমিহীন ও গৃহহীন পরিবার।

প্রধানমন্ত্রীর ভালোবাসার উপহার এসব ঘর আগামি শনিবার (২৩ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপকারভোগীদের মধ্যে গৃহ হস্তান্তর কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধনের পর কুলাউড়া উপজেলা প্রশাসন স্থানীয় উপকারভোগীদের মধ্যে হস্তান্তর করবেন।

কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার এটিএম ফরহাদ চৌধুরী বিডি২৪লাইভকে জানান, মুজিববর্ষ উপলক্ষে শনিবার উপজেলা টাস্কফোর্স কমিটির মাধ্যমে তালিকাভুক্ত ৮টি ইউনিয়নের সরকারের খাস জমিতে নির্মিত ১১০টি ভূমিহীন ও গৃহহীন প্রতি পরিবারকে ২ শতাংশ খাস ভুমির মালিকানার কাগজপত্রসহ পাকা গৃহ হস্তান্তর করা হবে।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. শিমুল আলী জানান, প্রধানমন্ত্রীর উপহারের প্রত্যেকটি পাকা ঘরের নির্মাণে ব্যয় হয়েছে ১ লাখ ৭১ হাজার টাকা।শনিবার উপজেলার ৮ ইউনিয়নের মধ্যে শরীফপুর ইউনিয়নে ৩০টি, পৃথিমপাশা ইউনিয়নে ৩৩টি, রাউৎগাঁও ইউনিয়নে ১২টি, হাজীপুর ইউনিয়নে ৮টি, জয়চন্ডী ইউনিয়নে ৫টি, কর্মধা ইউনিয়নে ৩টি, টিলাগাঁও ইউনিয়নে ১৫ এবং ভাটেরা ইউনিয়নে ৪টিসহ মোট ১১০ টি ঘর উপকার ভোগীদের মধ্যে হস্তান্তর করা হবে।

আমিনুল/শিইসি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: