প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

সুখবর দিলেন নায়িকা বুবলী

   
প্রকাশিত: ৩:৩৪ অপরাহ্ণ, ২২ জানুয়ারি ২০২১

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা শবনম ইয়াসমিন বুবলি। সংবাদ পাঠিকা থেকে চলচ্চিত্রে অভিষেক করেই হিট হিট সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের। সুপারস্টার শাকিব খানের হাত ধরেই ঢালিউডে অভিষেক হয় তার। এরপর একে একে অভিনয় করেন দশটি সিনেমায়।

সর্বশেষ নায়ক নিরবের সাথে ‘ক্যাসিনো’ সিনেমায় জুটিবদ্ধ হন বুবলি। কিছুটা গোপনেই শেষ হয় সিনেমার কাজ। এরপর আর দেখা যায়নি তাকে। আর ঠিক তখনই গুঞ্জন ছড়িয়ে পড়ে, মা হতে যাচ্ছেন বুবলি। আবার এমনটাও গুঞ্জন ছিল, আমেরিকা চলে গিয়েছেন তিনি। তবে সেই সময় একদম নিঃশ্চুপ ছিলেন জনপ্রিয় এ নায়িকা।

এরইমধ্যে গণমাধ্যমে কথাও বলেছেন বুবলি। সম্প্রতি ফটোশুট করে নতুন কিছু ছবি শেয়ার করে ভক্তদের চমকে দিয়েছেন তিনি। রূপ তো কমেনি বরং তা আরও বেড়েছে। আলোচিত ছবিগুলোর চলমান চিত্র নিয়ে বুবলী এবার ভিডিও শেয়ারিং প্ল্যাটফরম নাম্পলেন। ইউটিউব চ্যানেল খুললেন শবনম ইয়াসমিন বুবলী। চ্যানেলের নামও রেখেছেন নিজের নামেই ‘বুবলী’। গতকাল বৃহস্পতিবার (২১ জানুয়ারি) সন্ধ্যায় নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে ইউটিউবে চ্যানেল খোলার কথা জানান।

চ্যানেলে গিয়ে দেখা যায়, প্রথম ভিডিও হিসেবে ৪৫ সেকেন্ডের আলোচিত ওই ফটোশুটের ভিডিও দিয়েছেন। এখন পর্যন্ত নতুন আর কোনো ভিডিও পাওয়া যায়নি। এদিকে বুবলীর নানা গুঞ্জনের মধ্যে মা খবরটি ছিল বেশ মুখরোচক। এ প্রসঙ্গে বুবলী বলেছিলেন, ব্যক্তিগত কোনো কিছু আমি কখনোই রিভিল করি না। তবে দর্শকদের যে পর্দার শিল্পীদের ব্যক্তিগত জীবন নিয়ে আগ্রহ রয়েছে, তাদের সেই আগ্রহকে আমি রিসপেক্ট করি। আর থাক না কিছু বিষয় ব্যক্তিগত।

নাঈম/নিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: