প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

আওয়ামী লীগের রাজনীতি মাটি ও মানুষের রাজনীতি: তথ্য প্রতিমন্ত্রী

   
প্রকাশিত: ৭:০৯ অপরাহ্ণ, ২২ জানুয়ারি ২০২১

তথ্য প্রতিমন্ত্রী ডা. মোঃ মুরাদ হাসান বলেছেন, যে কোনো দুর্যোগ দুর্বিপাকে মানুষের পাশে অতন্দ্র প্রহরীর ন্যায় পাশে আছে শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী লীগ। বন্যা-খরায় যেভাবে পাশে পেয়েছেন শীতার্তদের কষ্ট লাঘব করতেও এ দল আপনাদের পাশে থাকবে। কারণ আওয়ামী লীগের রাজনীতি হলো মাটি ও মানুষের রাজনীতি।

আজ শুক্রবার (২২ জানুয়ারি) সকালে উপজেলার পোগলদিঘা ইউনিয়নের বয়ড়া ইসরাইল আহাম্মদ উচ্চ বিদ্যালয় মাঠে শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণকালে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, যারা মানুষের পাশে না দাঁড়িয়ে ষড়যন্ত্র ও অপপ্রচার করছে তাদের রাজনীতি শেষ হয়ে গেছে। একদিন এ দেশের মাটি থেকে মুছে যাবে তাদের নাম।

উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহম্মেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তৃতা করেন উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ফরিদ আহাম্মেদ, পোগলদিঘা ইউপি চেয়ারম্যান সামস উদ্দিন, মহাদান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজমত আলী মাস্টার, বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান লুলু প্রমুখ নেতৃবৃন্দ।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: