প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

বৃদ্ধাকে বিবস্ত্র করে বর্বর নির্যাতন, সেই গৃহকর্মী রেখা রিমান্ডে

   
প্রকাশিত: ৯:২২ অপরাহ্ণ, ২২ জানুয়ারি ২০২১

ঢাকার মালিবাগে সত্তরোর্ধ্ব বৃদ্ধাকে বিবস্ত্র করে বর্বর নির্যাতনের পর বাসায় থাকা স্বর্ণালঙ্কার ও টাকা লুটের ঘটনায় গ্রেপ্তার গৃহকর্মী রেখাকে (২৮) জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডে পাঠিয়েছেন আদালত। শুক্রবার (২২ জানুয়ারি) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাসুদ উর রহমান আসামিকে ৮ দিনের রিমান্ডে নেওয়ার আদেশ দেন। আদালত সূত্র বিষয়টি নিশ্চিত করেছে। এদিন আদালতে আসামি রেখাকে হাজির করে তার ১০ দিনের রিমান্ডের আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। শুনানি শেষে বিচারক ৮ দিনের রিমান্ড মঞ্জুর করেন। গত বুধবার (২০ জানুয়ারি) দিবাগত রাত ৩টার দিকে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা থেকে রেখাকে গ্রেপ্তার করা হয়।

গত ১৮ জানুয়ারি সকাল সোয়া ১০টায় মালিবাগের একটি ফাঁকা বাসায় ভয়ঙ্কর এক গৃহকর্মীর হাতে নির্যাতনের শিকার হয়েছেন সত্তরোর্ধ্ব বৃদ্ধা। গৃহকর্মীর পাশবিকতা দেখে আঁতকে উঠেছেন মানুষ। বৃদ্ধা মাকে দেখভালের জন্য রাখা হয়েছিল গৃহকর্মীকে।

সেই গৃহকর্মীর নির্মম নির্যাতনেই এখন জীবনমৃত্যুর সন্ধিক্ষণে সেই মা। ভাইরাল হওয়া এক সিসিটিভি ভিডিওতে দেখা যায়, ওই বৃদ্ধাকে নগ্ন করে চরম নির্যাতন চালিয়েছে সেই গৃহকর্মী।

অসুস্থ বৃদ্ধাকে টেনে নিয়ে বাধ্য করেন আলমারি খুলে দিতে। ড্রয়ার খুলে স্বর্ণ, নগদ টাকা ও মোবাইল নিজের কব্জায় নেয় রেখা। সবকিছু ব্যাগে ভরে বৃদ্ধাকে বাসায় তালা মেরে দেয় রেখা। পরে বাসার গেট খুলে ব্যাগসহ বাড়ি থেকে বেরিয়ে পড়ে ওই ভয়ঙ্কর গৃহকর্মী। ব্যবসায়িক কাজে ছেলে ঢাকার বাইরে গেলে এই ঘটনা ঘটায় গৃহকর্মী।

শাহজাহানপুর থানা পুলিশ বলেছে, গৃহকর্মীদের নামে ছদ্মবেশে পেশাদার অপরাধীরা ঢুকে যাচ্ছে মানুষের বাসাবাড়িতে।

কাওসার/নিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: