প্রচ্ছদ / সারাবিশ্ব / বিস্তারিত

সঙ্গ দেয়নি দেশ, এবার স্ত্রীও পাশ কাটিয়ে গেলেন ট্রাম্পকে!

   
প্রকাশিত: ১০:২১ অপরাহ্ণ, ২২ জানুয়ারি ২০২১

পৃথিবীর সবচেয়ে ক্ষমতাধর রাষ্ট্রের সর্বোচ্চ নেতা ছিলেন ডোনাল্ড ট্রাম্প, কিন্তু তাকে সময়ের ব্যবধানে ছাড়তে হলো ক্ষমতার মসনদ। ছেড়ে যেতে হয়েছে হোয়াইট হাউসও। ট্রাম্প দম্পতি এখন থাকছেন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার পাম বিচের এক রিসোর্টে। ট্রাম্প নির্বাচনে রেকর্ড ভোটে হারার পরও পরাজয় স্বীকার করতে চাননি। কিন্তু অবশেষে আমেরিকাবাসীর রায় গিয়েছে তার বিপক্ষে। ক্ষমতা ছাড়ার পর এবার ডোনাল্ড ট্রাম্পকে পাশ কাটিয়ে গেলেন তার স্ত্রী মেলানিয়া ট্রাম্পও।

মাঝে মাঝেই ভাইরাল হন ট্রাম্প দম্পতি। নেট জগতে আগে ভাইরাল হয়েছিল মেলানিয়ার সঙ্গে কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর ভিডিও। এখন নতুন একটি ভিডিওতে দেখা যাচ্ছে ফটোসাংবাদিকদের সামনে সমহিমায় ট্রাম্প দাঁড়ালেও, গটগট করে হেঁটে বেরিয়ে গেলেন মেলানিয়া। আর সেই ভিডিও রীতিমত ভাইরাল। হোয়াইট হাউস থেকে ফ্লোরিডা উড়ে যাওয়ার পর পাম বিচে ঘটেছে এই ঘটনা। এই ঘটনার পরিপ্রেক্ষিতে টুইটারও রীতিমতো সরগরম।

টুইটারে একজন লিখেছেন, তিনি বাজি ধরতে পারেন যে ৬ মাসের মধ্যে বিচ্ছেদ হবে ট্রাম্প-মেলানিয়ার। এসেছে এমন অনেক প্রতিক্রিয়াই। তবে নির্বাচনের ফল আসার একেবারে পরপরই জোর জল্পনা উঠেছিল ট্রাম্প দম্পতির বিচ্ছেদ নিয়ে। তবে ট্রাম্প বা মেলানিয়া, কেউই এবিষয়ে এখনও কোনও মন্তব্য করেননি। রিপাবলিকানদের অন্দরেও ক্রমাগত বৃদ্ধি পাচ্ছে ট্রাম্পকে নিয়ে ক্ষোভ।

কাওসার/নিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: