প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

মুক্তার তৈরি অন্তর্বাস পরে ভাইরাল নোরা ফাতেহি

   
প্রকাশিত: ১১:০৬ অপরাহ্ণ, ২২ জানুয়ারি ২০২১

নোরা ফতেহি, ভারতের এক নতুন সেনশেসনের নাম। বলিউডে অভিনয় করতে আগ্রহী নোরা ছোটবেলা থেকেই টিভি দেখে দেখে নাচ করতেন এবং নিজেই এক সাক্ষাৎকারে সেকথা জানিয়েছিলেন। এখন অবশ্য বলিউডে আইটেম নম্বরের এক নম্বর ডান্সার নোরা। কাজ করেছেন রুপালি পর্দাতেও। নোরার একটি ইউটিউব চ্যানেলও আছে। সেই চ্যানেলে তিনি আপলোড করে থাকেন নিত্যনতুন ভিডিও।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ফটোশুটের ছবি আপলোড করলেন নোরা। মুক্তা দিয়ে তৈরি অন্তর্বাস পড়া নোরার এই ছবি আপলোডের সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায়। ছবিটি রীতিমতো সোশ্যাল প্ল্যাটফরমে ঝড় তুলেছে। ইনস্টাগ্রামেই লাইক পেয়েছে ছবিটি প্রায় সাড়ে ১৪ লাখ।

নোরা ফাতেহি একজন কানাডিয়ান নৃত্যশিল্পী, মডেল, অভিনেত্রী ও গায়িকা। তিনি এসেছেন এক মরোক্কান-কানাডিয়ান পরিবার থেকে এবং বেড়ে উঠেছেন কানাডায়।

নোরা বিভিন্ন সাক্ষাৎকারে তিনি ‘হৃদয়ে ভারতীয়’ বলে নিজেকে অভিহিত করে থাকেন। রোয়ার:টাইগার্স অব দ্য সুন্দরবনস চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তার বলিউডে অভিষেক ঘটেছিল।

তিনি তেলুগু চলচ্চিত্র টেম্পার, বাহুবলী: দ্য বিগিনিং ও কিক ২ চলচ্চিত্রে আইটেম গানে পারফর্ম করে জনপ্রিয়তা অর্জন করেন। ২০১৫ সালে তিনি বিগ বস- এ প্রতিযোগী ছিলেন এবং ৮৪ তম দিনে তিনি প্রতিযোগিতা থেকে বিদায় নেন। ২০১৬ সালে তিনি নাচবিষয়ক রিয়েলিটি শো ঝলক দিখল যা তে অংশ নিয়েছিলেন।

কাওসার/নিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: