কানের দুলের ভেতরে ২২ লাখ টাকার মাদক!

                       
প্রকাশিত: ৯:২৪ পূর্বাহ্ণ, ২৩ জানুয়ারি, ২০২১

জার্মানির ফ্রাঙ্কফুর্ট বিমানবন্দরে প্রায় প্রতিদিনই অবৈধ ও নিষিদ্ধ জিনিসপত্র ধরা পড়ে। মাঝে মাঝে পাচারের অভিনব পন্থা দেখে চমকে উঠতে হয়। এবার কানের দুলের ভেতর পাওয়া গেল মাদক। শুক্রবার এ তথ্য জানিয়েছে ফ্রাঙ্কফুর্ট বিমানবন্দরের কাস্টমস কর্তৃপক্ষ।

ডয়চে ভেলে জানায়, অতি পরিচিত এই অলংকারের ভেতর লুকানো ছিল প্রায় ২২ হাজার ইউরো মূল্যের মাদক, বাংলাদেশি মুদ্রায় ২২ লাখ টাকারও বেশি।

কানের দুলে লুকানো ছিল ২০০ গ্রাম হেরোইন। আর একটি ছোট্ট টুলের ভেতরে ছিল ১২০০ গ্রাম অ্যাম্ফিটামিন ছিল। মাদকসহ দুটো প্যাকেটই আফ্রিকা থেকে কুরিয়ার সার্ভিসে পাঠানো হয়েছে। বিমানবন্দরে প্যাকেটগুলো স্ক্যান করার সময় কাস্টমস অফিসারদের সন্দেহ হওয়ায় খোলা হয়। যদিও ভেতরে হস্তশিল্পের পণ্য থাকার কথা প্যাকেটের গায়ে স্পষ্ট করে লেখা ছিল কিন্তু ভেতরে পাওয়া গেল মাদক।

মাদকসহ প্যাকেট দুটো ৩০ ডিসেম্বর ফ্রাঙ্কফুর্ট বিমানবন্দরে পৌঁছায়। তবে শুল্ক বিভাগ জানায়, কৌশলগত কারণে বিষয়টি এত দিন গোপন রেখে শুক্রবার প্রকাশ করেছে।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সবিচালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ২২

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: info@bd24live.com