প্রচ্ছদ / সারাবিশ্ব / বিস্তারিত

হাতে হাত রেখে করোনায় আক্রান্ত দম্পতির মৃত্যু

   
প্রকাশিত: ৯:২০ অপরাহ্ণ, ২৪ জানুয়ারি ২০২১

৭০তম বিবাহবার্ষিকী উদযাপন করে তার কিছুদিন পরেই হাতে হাত রেখে মারা গেলেন যুক্তরাষ্ট্রের ওহিওতে করোনায় আক্রান্ত দম্পতি। এমন নজিরবিহীন ঘটনা খুব কমই দেখা যায়। খবর ফক্স৬১। মারা যাওয়া ওই দম্পতি হচ্ছেন-ডিক মিক (৯০) এবং শার্লি মিক (৮৭)।

খবরে বলা হয়, ৭০তম বিবাহবার্ষিকী উদযাপন করেছিলেন ডিক মিক (৯০) এবং শার্লি মিক (৮৭)। এর কয়েকদিন পরই করোনা এসে আলাদা করে দিয়েছে তাদের। কয়েক সপ্তাহের মাথায়ই তারা করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন। এরপর হাতে হাত রেখে কয়েক মিনিটের ব্যবধানে প্রাণ হারান স্বামী-স্ত্রী।

গত ২২ ডিসেম্বর ডিক এবং শার্লি তাদের ৭০তম বিবাহবার্ষিকী উদযাপন করেন। করোনা আক্রান্ত হয়ে হাসপাতলে ভর্তির পর আলাদা আলাদা রুমে রাখা হলেও পরিবারের অনুরোধে তাদেরকে এক রুমে এনে রাখা হয়।

ডিক এবং শার্লির মেয়ে ডেবি হাওয়েল জানান, প্রথমে আমার মা মারা যান। তারা একজন আরেকজনের হাত ধরে ছিলেন। মা মারা যাওয়ার পরে নার্স তার মাথা বাবার কাঁধে রাখেন। এর কিছুক্ষণ পরেই বাবার মৃত্যু হয়।

কাওসার/নিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: