প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

লোহাগাড়ায় প্রধানমন্ত্রীর উপহার পেলেন ১৮ পরিবার

   
প্রকাশিত: ৭:৪১ অপরাহ্ণ, ২৩ জানুয়ারি ২০২১

আরিফুল ইসলাম রিফাত, লোহাগাড়া (চট্টগ্রাম) থেকে: মুজিব শতবর্ষ উপলক্ষে চট্টগ্রামের লোহাগাড়ায় ৯টি ইউনিয়নে ১ম পর্যায়ে ১৮টি গৃহ ও ভূমিহীন পরিবার পেলেন প্রধানমন্ত্রীর উপহারস্বরুপ জমিসহ নতুন ঘর।শনিবার (২৩ জানুয়ারি) এ কর্মসূচির ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।এদিন লোহাগাড়া উপজেলা পরিষদের সকল কর্মকর্তা এবং উপকারভোগী পরিবারবর্গ এই উদ্বোধনী অনুষ্ঠানে যোগদেন।

এসময় উপজেলা পরিষদ হলরুমে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল, উপজেলা নির্বাহী অফিসার( ইউএনও) মোহাম্মদ আহসান হাবীব জিতু, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আকতার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নীলূফা ইয়াসমিন চৌধুরী, লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মোহাম্মদ হানিফ সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

সভাকক্ষে উপজেলার ১৮ গৃহ ও ভূমিহীন পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে দলিলের মুল সার্টিফিকেটের কপি, জমির খতিয়ান, ডিসিআর ও সনদ প্রদান করা হয়।

উল্লেখ্য, গুচ্ছগ্রাম-২ প্রকল্পের আওতায় এসব ঘর নির্মাণ করা হয়েছে।প্রতিটি ঘরের জন্য সরকার নির্মাণ ব্যয় ধরেছে ১ লাখ ৭১ হাজার টাকা।দ্বিকক্ষ বিশিষ্ট এই সেমিপাকা প্রতিটি ঘরে দুটি কক্ষ, সংযুক্ত রান্নাঘর, টয়লেট ও সামনে খোলা বারান্দা রয়েছে।

আমিনুল/শিইসি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: