প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ মনিরুজ্জামান

কালিয়াকৈর, গাজীপুর প্রতিনিধি

মুজিব বর্ষ উদযাপন উপলক্ষে জমি ও বাড়ি পেল ৯০ পরিবার

   
প্রকাশিত: ৮:১৪ অপরাহ্ণ, ২৩ জানুয়ারি ২০২১

গাজীপুরের কালিয়াকৈরে মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী, জনাব আ ক ম মোজাম্মেল হক এমপি।

কালিয়াকৈর উপজেলা পরিষদ মিলনায়তনে শনিবার সকালে ভিডিও কন্ফারেন্সের মাধ্যমে ভুমিহীন ও গৃহহীনদের জমির দলিল ও পাকাঘর প্রদান অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা।

হল রুমে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সচিব মোঃ মহসিন, জেলা প্রশাসক, এস এম তরিকুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব, মোঃ মশিউর রহমান ,উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান, কামাল উদ্দিন সিকদার, ভাইস চেয়ারম্যান, সেলিম আজাদ,মহিলা ভাইস চেয়ারম্যান অধ্যাপিকা জায়েদা নাসরিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি, মোঃ মুরাদ কবির,সাধারণ সম্পাদক, মোঃ রেজাউল করিম রাসেল, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, মোশারফ সিকদার, পৌর আওয়ামী লীগের সভাপতি, সরকার মোঃ মোশারফ হোসেন জয়,সাধারণ সম্পাদক, শিকদার জহিরুল ইসলাম জয়, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ,বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারী, বীর মুক্তিযুদ্ধাবৃন্দ,আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকবৃন্দ। পরে জমি ও গৃহহীন ৯০পরিবারের মাঝে পাকা ঘর ও জমির দলিল প্রদান করা হয়।

আমিনুল/শিইসি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: