কর্মচারীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ, মালিক গ্রেফতার

                       
প্রকাশিত: ১১:৩৯ অপরাহ্ণ, ২৪ জানুয়ারি, ২০২১

গাজীপুরের কোনাবাড়ীতে নারী কর্মচারীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দিনের পর দিন ধর্ষণের অভিযোগ উঠেছে এক ওষুধ কোম্পানির মালিকের বিরুদ্ধে। এ ঘটনায় শনিবার মো. আওলাদ হোসেন নামে অভিযুক্ত ব্যক্তিকে কেসিটি করপোরেশনের আমবাগ বাসা থেকে গ্রেফতার করেছে পুলিশ। আওলাদ হোসেন আমবাগ সড়ক মোড় এলাকার রমজান আলীর ছেলে এবং কোনাবাড়ী বাজার এলাকায় রনু সুপার মার্কেটের মালিক। একই মার্কেটে আরগান ফার্মাসিউটিকেল নামে একটি ওষুধ তৈরির কারখানা রয়েছে তার। ওই কারখানাতেই কাজ করতেন ভুক্তভোগী নারী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ভুক্তভোগী নারীকে ১১ বছর আগে ওই ওষুধ কোম্পানিতে কাজের জন্য নিয়োগ দেন আওলাদ। সম্প্রতি ওই নারীকে বিয়ের প্রতিশ্রুতিতে একাধিক স্থানে নিয়ে ধর্ষণ করেন। ঘটনার পর থেকে ওই নারী তাকে বিয়ের জন্য চাপ দিলে তিনি তাকে প্রাণনাশের হুমকি দেন। বিষয়টি নিয়ে কোনো সুরহা না হওয়ায় আওলাদ হোসেনকে আসামি করে মামলা দায়ের করেন ওই নারী।

কোনাবাড়ী থানার ওসি আবু সিদ্দিক বলেন, নারীর করা মামলায় বিকেলে আওলাদকে গ্রেফতার করা হয়েছে। আগামীকাল আসামিকে আদালতে পাঠানো হবে।

 

কাওসার/নিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সবিচালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ২২

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: info@bd24live.com