প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

জয়ন্ত শিরালী জয়

গোপালগঞ্জ প্রতিনিধি

সৌদি প্রবাসীকে কুপিয়েছে প্রতিবেশিরা

   
প্রকাশিত: ১:৩০ অপরাহ্ণ, ২৪ জানুয়ারি ২০২১

গোপালগঞ্জে জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে কাসেদ শেখ (৫০) নামের এক সৌদি প্রাবাসীকে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক আহত করেছে প্রতিপক্ষের লোকজন। এসময় প্রবাসীর ভাতিজা একিন শেখকেও (২৭) পিটিয়ে ও কুপিয়ে আহত করে তারা। গত বুধবার সদর উপজেলার বৌলতলী খেয়াঘাট এলকায় এ ঘটনা ঘটে। আহত দুইজন গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে।

আহত কাসেদ শেখের ছেলে মোঃ সাজিদ শেখ জানান, আমাদের প্রতিবেশি কলপুর গ্রামের কুটি মিয়া উকিলের ছেলে হুমায়ুন উকিল, টিটু উকিল, পিন্টু উকিল ও হিটু উকিলের সাথে জমি জমা নিয়ে বিরোধ রয়েছে। তারই জের ধরে বুধবার সন্ধ্যায় বাড়ি থেকে বৌলতলী যাওয়ার পথে বৌলতলী খেয়াঘাট এলাকায় হুমায়ুন, টিটু, পিন্টু, হিটু ও রনিসহ বেশ কয়েকজন হামলা চালিয়ে আমার বাবা ও চাচাতো ভাইকে বেধড়ক মারপিঠ এবং কুপিয়ে জখম করে। এসময় চাচার কাছে থাকা ৭০ হাজার টাকা তারা ছিনিয়ে নেয়। পরে স্থানীয়রা উদ্ধার কারে তাদেরকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে। হামলাকারীদের বিরুদ্ধে এর আগে ছিনতাইসহ একাধিক মামলা রয়েছে বলেও জানান সাজিদ।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: