প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সিদ্ধিরগঞ্জে দুই পরিবহন চাঁদাবাজ গ্রেফতার

   
প্রকাশিত: ৬:১০ অপরাহ্ণ, ২৪ জানুয়ারি ২০২১

এম এইচ সৈকত, নারায়ণগঞ্জ থেকে: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের (চিটাগাংরোড) শিমরাইলের নয়াআটি এলাকা থেকে দুই পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‍্যাব-১১। রবিবার বেলা সাড়ে ১১ টায় লেগুনা থামিয়ে চাঁদা আদায়কালে তাদেরকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো- মোঃ তানভীর আহমেদ ওরফে রুবেল মৃধা (৩১) ও মোঃ মিজানুর রহমান তালুকদার (২৫)। এ সময় তাদের কাছ থেকে চাঁদাবাজির ২ হাজার ৪শ’ ৫০ টাকা ও চাঁদা আদায়ের ১টি খাতা জব্দ করে র‍্যাব। রবিবার দুপুর আড়াইটায় র‍্যাব-১১’র অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দীন চৌধুরী পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, পলাতক আসামি রাশেদের প্রত্যক্ষ মদদে জুয়েল ও রতনের সহযোগিতায় একটি চাঁদাবাজ চক্র দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের শিমরাইল নয়াআটি এলাকায় লেগুনা স্ট্যান্ডে চলাচলরত লেগুনা চালক ও হেলপারদেরকে ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক লেগুনা প্রতি দৈনিক ১৫০ থেকে ২০০ টাকা করে চাঁদা আদায় করে আসছিলো। কয়েকজন ভুক্তভুগী চালক ও হেলপারের অভিযোগের ভিত্তিতে র‌্যাব-১১ কর্তৃক ঘটনার অনুসন্ধান করে সত্যতা পেয়ে অভিযান পরিচালনা করে চাঁদা আদায়কালে চাঁদাবাজির নগদ ২ হাজার ৪’শ ৫০ টাকা উদ্ধারসহ উক্ত চাঁদাবাজ চক্রের সক্রিয় ২ সদস্যকে গ্রেফতার করা হয়। এ চাঁদাবাজদের অত্যাচারে লেগুনা চালকরা অতিষ্ঠ হয়ে পড়েছিল। র‌্যাবের জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা চাঁদাবাজির কথা স্বীকার করেছে। ইতোপূর্বে চাঁদাবাজি করার অভিযোগে পলাতক আসামী রাশেদ, রতন ও জুয়েলদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় একাধিক মামলা চলমান রয়েছে বলে র‌্যাব জানায়।

আমিনুল/শিইসি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: