প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হারুন-অর-রশীদ

ফরিদপুর প্রতিনিধি

নগরকান্দায় নতুন বীজ নির্মাণের দাবিতে মানববন্ধন

   
প্রকাশিত: ৮:২১ অপরাহ্ণ, ২৪ জানুয়ারি ২০২১

ফরিদপুরের নগরকান্দায় কুমার নদীর উপর ঝুঁকিপূর্ণ বেইলি ব্রীজটি অপসারণ করে সেই জায়গায় একটা নতুন প্রশস্ত ঢালাই ব্রীজ নির্মাণের দাবিতে মানববন্ধন করেছে নগরকান্দার সচেতন জনগণ।

রবিবার (২৪ জানুয়ারী) সকাল ১১ টায় নগরকান্দা বেইলী ব্রীজের ্দক্ষিণ পাঁশে নগরকান্দার সচেতন জনগণের ব্যানারে প্রায় ঘন্টাব্যাপী এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। পুরাতন ব্রীজ অপসারণ করে নতুন প্রশস্ত ঢালাই ব্রীজ নির্মাণের দাবি সম্বলিত নানা প্রকার ব্যানার প্লাকার্ডসহ এলাকার বিভিন্ন শ্রেণী-পেশার বিপুল সংখ্যক মানুষ মানববন্ধনে অংশগ্রহণ করে।

মানববন্ধনে বক্তারা এই জনগুরুত্মপূর্ণ সেতুটি যে কোন সময় ভেঙ্গে পড়ে ফরিদপুরের সাথে নগরকান্দার সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে। অবিলম্বে এই জরাজীর্ণ পুরাতন ব্রীজটি অপসারণ করে একটা নতুন ব্রীজ নির্মাণ করতে হবে অন্যাথায় ব্রীজ নির্মাণের দাবিতে বৃহত্তর আন্দোলন ঘোষণা করা হবে।

মানববন্ধন চলাকালে পুরাতন জরাজীর্ন ব্রীজ অপসারণ করে নতুন প্রশস্ত ঢালাই ব্রীজ নির্মাণের দাবির প্রতি সমর্থন জানিয়ে বক্তব্য রাখেন, নগরকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান সরদার, শহীদনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রফিকুজ্জামান অনু ,নগরকান্দা উপজেলা প্রেসক্লাবের সভাপতি শওকত আলী শরীফ, নগরকান্দা বাজার মসজিদের ইমাম মুফতি আসাদুজ্জামান কাসেমী, মাওলানা নুরুল আমিন, মাওলানা সাইফুল ইসলাম প্রমুখ।

আমিনুল/শিইসি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: