প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ঘন কুয়াশায় টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে যানজট

   
প্রকাশিত: ১২:৩৫ অপরাহ্ণ, ২৫ জানুয়ারি ২০২১

ছবি: সংগৃহীত

ঘন কুয়াশার কারণে সেতু এলাকায় দুর্ঘটনা রোধে টোল আদায় বন্ধ রাখায় টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৫ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়েছে। রোববার (২৪ জানুয়ারি) মধ্যরাত থেকে আজ সোমবার (২৫ জানুয়ারি) সকাল একাধিকবার টোল আদায় বন্ধ রাখায় বঙ্গবন্ধু সেতু পূর্ব পাড় থেকে এলেঙ্গা পর্যন্ত যানজটের সৃষ্টি হয়। এতে শীতে চরম দুর্ভোগ পোহাতে হয়েছে যাত্রীদের।

ট্রাকচালকরা জানান, ঘন কুয়াশা ও সেতু‌তে টোল আদায় বন্ধ থাকায় ঘণ্টার পর ঘণ্টা মহাসড়‌কেই কাটা‌তে হ‌চ্ছে। কাঁচামাল নি‌য়ে স‌ঠিক সময়ে ঢাকায় পৌঁছা‌তে না পার‌লে ব‌্যবসায়ীরা চরম লোকসা‌নে পড়‌বেন।

এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. কামাল হোসেন আজ সোমবার (২৫ জানুয়ারি) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন। এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. কামাল হোসেন বলেন, ঘন কুয়াশার কারণে সেতু এলাকায় দুর্ঘটনারোধে রাত থেকে সকাল পর্যন্ত দফায় দফায় চারবার টোলপ্লাজা বন্ধ রাখা হয়। এতে যানজট সৃষ্টি হয়েছে। কুয়াশা কেটে গেলে টোলপ্লাজা খুলে দেওয়া হবে। তখন যান চলাচলও স্বাভাবিক হবে।

নাঈম/নিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: