প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হারুন-অর-রশীদ

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরের ভাঙ্গায়

ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ, ২ স্কুলছাত্র নিহত

   
প্রকাশিত: ১:৫৯ অপরাহ্ণ, ২৫ জানুয়ারি ২০২১

ফরিদপুরের ভাঙ্গায় ট্রাকের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্যে ২ স্কুলছাত্র নিহত হয়েছেন। এ ঘটনায় অপর লাবলু নামের অপর ১ ব্যাক্তি আহত হন। সোমবার (২৫ জানুয়ারি) বেলা ১১টার দিকে ফরিদপুর-ভাঙ্গা-বরিশাল মহাসড়কের উপজেলার হামেরদী নামক স্থানে অজ্ঞাত একটি ট্রাক ও ২টি মোটরসাইকেল মুখোমুখি সংঘর্যের ঘটনা ঘটে। এতে এক মটরসাইকেলে থাকা ২ স্কুলছাত্র ঘটনাস্থলেই নিহত ও অন্য সাইকেলের আরোহী ডাক্তার লাবলু নামের এক ব্যক্তি গুরুত্বর আহত হয়েছে।

নিহতরা হলেন- উপজেলার পুর্বসদরদী গ্রামের আবুল খায়েরের পুত্র সাকিব (১৫) ও নাজিরপুর গ্রামের ছানোয়ার মুন্সীর পুত্র শাহিন মুন্সী (১৬)। তারা ব্রাক্ষণকান্দা হাইস্কুলের ৮ম শ্রেণীর ছাত্র ছিল। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনা স্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক রাখে। ঘাতক ট্রাকটি পালিয়ে গেছে।

ভাঙ্গা হাইওয়ে থানার ওসি মো. ওমর ফারুক জানান, সাকিব ও শাহিন মুন্সী একই মটরসাইকেলে চড়ে পুকুরিয়া থেকে ভাঙ্গার দিকে আসছিল। পথিমধ্যে ঘটনাস্থলে পৌঁছালে ফরিদপুরগামী অজ্ঞাত একটি ট্রাক তাদেরকে চাপা দিলে এ দুর্ঘটনাটি ঘটে। এসময়ে পিছনে থাকা আর একটি মটরসাইকেলের চালক ঢাকা ডেন্টাল কলেজের ডাক্তার ঝালকাটির লাবলু গুরুত্বর আহত হয়েছে। তাকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানন্তর করা হয়েছে । তবে ঘাতক ট্রাকটি আটকের চেষ্টা করা হচ্ছে।

আমিনুল/শিইসি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: