প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মো. আবদুর রউফ

খাগড়াছড়ি প্রতিনিধি

মহালছড়িতে মোটরসাইকেল চুরির ঘটনায় আটক ১

   
প্রকাশিত: ২:৪৫ অপরাহ্ণ, ২৬ জানুয়ারি ২০২১

খাগড়াছড়ি জেলার মহালছড়ি থেকে চুরি হয়ে যাওয়া মোটরসাইকেল সহ খাগড়াছড়ির চেঙ্গী স্কোয়ার থেকে উক্যইচিং মারমা(১৮) নামে এক চোরকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে স্থানীয় জনতা।

২৫ জানুয়ারি সন্ধ্যার দিকে খাগড়াছড়ির চেঙ্গী স্কোয়ারে চুরি হয়ে যাওয়া মোটরসাইকেল চালনারত অবস্থায় একজনকে দেখতে পেলে সেখানে অবস্থানরত সাধারণের সন্দেহ হয়। পরে মোটরসাইকেল দেখে নিশ্চিত হয়ে তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে জানা যায় যে এটি মহালছড়ি থেকে চুরি হয়ে যাওয়া মোটরসাইকেলটি। পরে তাকে খাগড়াছড়ির থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয় এবং ২৫ জানুয়ারি রাত্রেই তাকে মহালছড়ি থানায় নিয়ে আসা হয়।

আটককৃত আসামী উক্যইচিং মারমা (১৮) মহালছড়ির চৌংড়াছড়ি গ্রামের মংশিলা মারমার ছেলে। সে একাধিক চুরি যাওয়া ঘটনার সাথে জড়িত বলে জানিয়েছে স্থানীয়রা।

এর আগে ২৫ জানুয়ারী সকালের দিকে মোটরসাইকেল চুরি হয়ে যাওয়ায় মহালছড়ি থানায় একটি সাধারণত ডায়েরি করা হয়।

উল্লেখ্য গত ২৪ জানুয়ারি রাত্রে মহালছড়িতে একাধিক চুরির ঘটনায় আতংকিত হয়ে পরে মহালছড়ি এলাকাবাসী। উক্ত মোটর সাইকেলটি মহালছড়ির বাবুপাড়া গ্রাম থেকে চুরি হয়ে যায়। এছাড়াও একই রাতে বাবুপাড়ার একাধিক দোকানে চুরি হয় এবং মহালছড়ির কেঙ্গালছড়ি জ্ঞানোদয় বৌদ্ধ বিহার থেকে দান বক্স সহ বিভিন্ন গুরত্বপূর্ণ জিনিসপত্র চুরি হয়ে যাওয়ারও খবর পাওয়া যায়।

এই বিষয়ে মহালছড়ি থানার দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর নিশ্চিত করেন যে, আসামীকে মহালছড়ি থানায় নিয়ে আসা হয়েছে। আটককৃত আসামীর বিরুদ্ধে মহালছড়ি থানায় ৩৭৯ ধারায় মামলা রজু করা হয়েছে। মামলা নং-২। এই আসামীর সাথে অন্য কারোর সংশ্লিষ্টতা আছে কিনা তা ক্ষতিয়ে দেখা হচ্ছে। মহালছড়িতে আইন শৃঙ্খলা রক্ষার্থে যে কোনো পদক্ষেপ নিতে পুলিশ বদ্ধ পরিকর বলে জানান তিনি।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: