প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

লোহাগাড়ায় সড়ক দুর্ঘটনায় আহত ৬

   
প্রকাশিত: ৩:১৬ অপরাহ্ণ, ২৬ জানুয়ারি ২০২১

আরিফুল ইসলাম ইসলাম, লোহাগাড়া (চট্টগ্রাম) থেকে: চট্টগ্রামের লোহাগাড়ায় সড়ক দুর্ঘটনায় ৬ জন আহত হয়েছেন।মঙ্গলবার (২৬ জানুয়ারি) সকাল সাড়ে ৮ টায় আধুনগর ইসলামিয়া মাদ্রাসার সামনে এ দুর্ঘটনা ঘটে।বিষয়টি নিশ্চিত করেছেন দোহাজারী হাইওয়ে থানার এসআই জাহাঙ্গীর।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মঙ্গলবার (২৬ জানুয়ারি) সকাল সাড়ে ৮ টায় উপজেলার আধুনগর ইসলামিয়া মাদ্রাসা সংলগ্ন স্প্রিড ব্রেকারে নিয়ন্ত্রণ হারিয়ে কক্সবাজারমুখী একটি পিকনিকের বাস সড়কের পাশে থাকা গাছের সঙ্গে ধাক্কা লেগে সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়।ধারণা করা হচ্ছে চোখে ঘুম নিয়ে গাড়ি চালানোর কারণেই এ ঘটনা ঘটে।তবে এ ঘটনায় আহতরা প্রাথমিক চিকিৎসা নিয়ে হাসপাতাল ছাড়েন।

আহতরা হলেন, নোয়াখালীর শাহাদাত (২২), গাজীপুরের চন্দ্র গাজী এলাকার বেলাল (২৮) একই এলাকার রাজীব (২১), মেহেদী হাসান (২০), রবিউল হাসান (৪০), এইচ এম হাবিব (২৫)।তারা প্রত্যেকেই গাজীপুরের চন্দ্র গাজী এলাকা থেকে কক্সবাজার ভ্রমণে যাচ্ছিলেন।

 

 

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: