প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

জানাজা শেষে ফেরার পথে লাশ হলেন দুই বন্ধু

   
প্রকাশিত: ৪:০২ অপরাহ্ণ, ২৬ জানুয়ারি ২০২১

মৃত্যু এমন একটা বিষয় কখন কার ভাগ্যে ঘটবে কেউ জানেনা। কে জানতো জানাজা শেষে ফেরার পথে নিজেরাই ক্ষনিক পরে জানাজার লাশ হয়ে যাবে।

বলছিলাম দুই বন্ধু কামরুল হাসান সবুজ (২৪) ও আরিফ হোসেন (২৫) কথা। দুইজনেই হাজীগঞ্জ মডেল সরকারি কলেজে অনার্স শেষ বর্ষের ছাত্র ছিলেন।

ঘটনা সোমবার সন্ধ্যার। মোটরসাইকেলচালক আহত ইব্রাহীম হোসেন তার অপর দুই বন্ধু কামরুল হাসান সবুজ ও আরিফ হোসেনকে নিয়ে তার নানার বাড়ি কচুয়ার উপজেলার তুলাতলী গ্রামে এক জানাজা অনুষ্ঠানে যোগদান শেষে হাজীগঞ্জের উদ্দেশে রওনা হয়। পথিমধ্যে নিলামপাড়া এলাকায় গৌরীপুরমুখী একটি মালবাহী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। আর গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক কামরুল ইসলাম সবুজকে মৃত ঘোষণা করেন। আহত অপর আরও এক মোটরসাইকেল আরোহী আরিফ হোসেনকে ঢাকায় প্রেরণ করলে নেয়ার পথে সেও মারা যান। আর আহত ইব্রাহীমকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।
নিহত সবুজের ভাই রেজাউল করিম শামীম ও নিহত আরিফের বাড়ির বাসিন্দা হাবিব উল্যা মজুমদার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতদের মৃতদেহ কচুয়া থানায় রয়েছে।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: