প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হাবিবুর রহমান

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লায় মসজিদের পাশে যুবকের লাশ

   
প্রকাশিত: ৪:২৯ অপরাহ্ণ, ২৬ জানুয়ারি ২০২১

কুমিল্লার দাউদকান্দিতে শাহ আলম (৫৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৬জানুয়ারী) সকাল সাড়ে ১০টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বারপাড়া মারকাজ মসজিদের পশ্চিম পাশের ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়। শাহ আলম উপজেলার বারপাড়া ইউনিয়নের কানড়া গ্রামের মৃত সুনো মিয়ার ছেলে। নিহতের মাথার পিছনের অংশে তিনটি আঘাতের ক্ষত রয়েছে বলে স্থানীয়রা জানান।

নিহতের বড় ছেলে রেজাউল করিম বলেন, আমার বাবা শহিদনগর সোনালী আঁশ জুট মিলে কাজ করতো। কয়েকদিন হয় কাজ ছেড়ে দিয়েছে। সোমবার সন্ধ্যায় বাড়ী থেকে বের হয় মেইলের পুরনো সহকর্মীদের সাথে চা খাবে বলে, রাতে আর বাড়ী আসেনি। মঙ্গলবার (২৬ জানুয়ারি) সকালে খবর পাই বাবার লাশ পাওয়া গেছে। আমার বাবার সাথে কারো কোন শত্রুতাও নেই।

দাউদকান্দি মডেল থানার ওসি মোঃ নজরুল ইসলাম জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে লাশ উদ্ধার করেছি। ময়না তদন্তের জন্য কুমিল্লা মর্গে প্রেরন করা হবে। মাথার পিছনে ধারালো অস্ত্রের আঘাত থাকায় প্রাথমিক ভাবে হত্যাকান্ড বলেই ধারনা করা হচ্ছে। ময়না তদন্তের পর সঠিকভাবে বলা যাবে।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: