প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

রোহিঙ্গা ক্যাম্পে দুই পক্ষের গোলাগুলি, যুবক নিহত

   
প্রকাশিত: ৮:৩৪ অপরাহ্ণ, ২৬ জানুয়ারি ২০২১

আবারও কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে দুই পক্ষের মধ্যে গোলাগুলি হয়েছে। এতে মোহাম্মদ জাবেদ (২০) নামের এক রোহিঙ্গা যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার (২৬ জানুয়ারি) ভোরে তাজনিমারখোলা রোহিঙ্গা শরণার্থী শিবিরে ডি/৮ ব্লকে এ গোলাগুলি হয়। নিহত যুবক তাজনিমারখোলা রোহিঙ্গা শরণার্থী শিবিরের ডি/৪ ব্লকের বাসিন্দা। তিনি রোহিঙ্গা নাগরিক মোহাম্মদ ইসলামের ছেলে।

আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মঙ্গলবার ভোরে রোহিঙ্গা গ্রুপ মোজাম্মেল ওরফে শেখ ও মৌলভী ইউনুস ও নুরুল হাকিম গ্রুপের মাঝে এ গোলাগুলি হয়। এতে দুই পক্ষের মাঝে থেমে থেমে ১০-১৫ রাউন্ড গুলি বিনিময় হয়।

গোলাগুলির সত্যতা নিশ্চিত করে কক্সবাজার ১৬ এপিবিএনের অধিনায়ক পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ তারিকুল ইসলাম তারিক গণমাধ্যমকে বলেছেন, গোলাগুলির খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে এপিবিএনের একটি দল পাঠানো হয়। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর পাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের শনাক্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এর আগে গত ১০ জানুয়ারি কক্সবাজারের টেকনাফের চাকমারকুল রোহিঙ্গা ক্যাম্পে দুই সন্ত্রাসী বাহিনীর গোলাগুলি হয়। এতে নুর হাকিম (২৭) নামে এক রোহিঙ্গা যুবক নিহত হন।

কাওসার/নিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: