প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

স্বামীহারা দুলালী দশের দয়ায় বাঁচতে চান

   
প্রকাশিত: ৭:৩৮ অপরাহ্ণ, ২৬ জানুয়ারি ২০২১

লালমনিরহাটের হাতীবান্ধার স্বামীহারা অসহায় মা দুলালী খাতুন। দীর্ঘদিন অর্ধহারে, অনাহারে থেকে সমাজের কাছে আর্জি জানিয়েছেন। তিনি দশের দয়ায় আর কয়েকটি দিন বাঁচতে চান। স্বামীহারা হতদরিদ্র দুলালী উপজেলা হাতীবান্ধার বড়খাতা ইউনিয়নের পশ্চিম সাড়ডুবী গ্রামের বাসিন্দা।

প্রায় ৪ বছর আগে স্বামীকে হারিয়ে পুত্র সন্তানহীন ৫ মেয়েকে নিয়ে অনেক কষ্টে দিনাতিপাত করছেন। মাঝে কায়ক্লেশে ৩ মেয়ের বিয়ে দিয়েছেন। এলাকার বিভিন্ন বাড়িতে, ক্ষেতে খামারে দিনমজুরি করে সংসারের ঘানি টেনেছেন। কিন্তুু বয়সের ভাড় আর নানা রোগে আক্রান্ত বিধবা মা আর কাজ করতে পারছেন না। এদিকে করোনা মহামারী তাকে আরও প্রতিকূলতার দিকে ঠেলে দিয়েছে।

দীর্ঘদিন যাবৎ এখানে সেখানে মানুষের কাছে চেয়ে ৩ মেয়ের ও নিজের মুখে দু’মুঠো অন্ন দিয়েছেন। কিন্তুু শারীরিকভাবে অক্ষম হওয়ায় তার পক্ষে আর কাজ করা সম্ভব হচ্ছে না। অসহায় মায়ের শারীরিক অবস্থা ক্রমশ খারাপের দিকে যাচ্ছে।

এমতাবস্থায় উনি সমাজের দশ জনের কাছে আবেদন জানিয়েছেন। তার চিকিৎসার জন্য আপনাদের দ্বারস্থ হয়েছেন। আপনাদের একটু সহানুভূতি অসহায় মাকে আর কিছু দিন বেঁচে থাকতে সহয়তা করতে পারে।

অসহায় দুলালি খাতুনের মেয়ে শাপলা আক্তার জানিয়েছেন, আমার মা গুরুতর অসুস্থ। ঘরে চাল, ডাল কিছু নেই। মায়ের এ সময় সুচিকিৎসা দরকার। কিন্তুু মাকে বাঁচাতে পারবো না বোধহয়। চিকিৎসা করার টাকা পাবো কোথায়! যাদের কিছু দেবার সামর্থ আছে দয়াকরে আমাদের অসহায় পরিবারের পাশে দাঁড়ান। আমার মাকে বাঁচতে দিন। আপনারা এগিয়ে আসুন।

অসহায় মাকে সাহায্য পাঠানোর ঠিকানাঃ

বিকাশঃ ০১৭৮-৬৮৩৫৫২১

আমিনুল/শিইসি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: