প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সোহাগ হোসেন

সাতক্ষীরা প্রতিনিধি

বিএনপির কেন্দ্রীয় নেতা হাবিবের উপর আতর্কিত হামলা

   
প্রকাশিত: ১:৩৪ অপরাহ্ণ, ২৭ জানুয়ারি ২০২১

প্রধানমন্ত্রীর গাড়িবহরে হামলা মামলার প্রধান আসামি বিএনপির কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক হাবিবুল ইসলাম হাবিবের উপর উপর হামলা চালিয়েছে দলীয় নেতাকর্মীরা। বুধবার (২৭ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে কলারোয়া জিকেএমকে পাইলট হাইস্কুলের সামনে এ ঘটনা ঘটে। এসময় ভাঙচুর করা হয়েছে হাবিবকে বহনকারী প্রাইভেটকারটি।

হাবিবুল ইসলাম হাবিব সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সাবেক এমপি, জেলা বিএনপির সাবেক সভাপতি ছিলেন। বর্তমানে তিনি কেন্দ্রীয় বিএনপির প্রচার ও প্রকাশনা সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

জানা গেছে, সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিব কলারোয়ার নিজ বাড়ি থেকে প্রধানমন্ত্রীর গাড়ি বহরে হামলা মামলার আসামি পক্ষের যুক্তিতর্ক উপস্থানের শেষ দিনে সাতক্ষীরা আদালতের উদ্দেশ্যে বের হন। কলারোয়া জিকেএমকে পাইলট হাইস্কুলের সামনে পৌঁছালে পৌরসভার গদখালী গ্রামের মফিজুল ইসলামের ছেলে রাজনসহ ৭/৮ জন নেতাকর্মী আতর্কিত তার উপর হামলা চালায়।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর খায়রুল কবির জানান, কলারোয়া পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে বিএনপির অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে এ ঘটনা ঘটেছে। হামলা চালিয়েছে তাদের দলীয় নেতাকর্মীরা। সাবেক এমপি হাবিবুল ইসলামকে বহনকারী গাড়ির গ্লাস ভাংচুর করা হয়েছে। এ ঘটনায় লিখিত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে, হাবিবুল ইসলাম হাবিব হামলার স্বীকার হওয়ার পর ঘটনাস্থল থেকে প্রধানমন্ত্রীর গাড়িবহরে হামলা মামলার যুক্তিতর্ক উপস্থাপনের জন্য সাতক্ষীরা আদালতে অবস্থান করছেন।

আমিনুল/শিইসি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: