করোনা আপডেট

দেশে বাড়ল করোনায় আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা

                       
প্রকাশিত: ৪:৩৬ অপরাহ্ণ, ২৭ জানুয়ারি, ২০২১
ছবি: সংগৃহীত

দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আরো ১৭ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো ৮ হাজার ৭২ জনে। নতুন করে রোগী শনাক্ত হয়েছে ৫২৮ জন। মোট শনাক্ত ৫ লাখ ৩৩ হাজার ৪৪৪ জনে দাঁড়িয়েছে। ২৪ ঘণ্টায় ৫০৯ জন এবং এখন পর্যন্ত ৪ লাখ ৭৭হাজার ৯৩৫ জন সুস্থ হয়ে উঠেছেন।

আজ বুধবার (২৭ জানুয়ারি) স্বাস্থ্য অধিদপ্তরের প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এতে আরো জানানো হয়, ২০০টি পরীক্ষাগারে গত ২৪ ঘণ্টায় ১৫ হাজার ৯৩২ টি নমুনা সংগ্রহ এবং ১৫ হাজার ৭২০টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এখন পর্যন্ত ৩৬লাখ৫০৮ টি নমুনা পরীক্ষা করা হয়েছে। ২৪ ঘণ্টায় শনাক্তের হার ৩ দশমিক ৩৬ শতাংশ। শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৮৯ দশমিক ৫৯ শতাংশ এবং শনাক্ত বিবেচনায় মৃত্যুর হার ১ দশমিক ৫১ শতাংশ।।

দেশে গত ৮ মার্চ করোনা ভাইরাসে সংক্রমিত (কোভিড-১৯) প্রথম রোগী শনাক্ত হয়। এর ১০ দিন পর ১৮ মার্চ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম একজনের মৃত্যু হয়।

নাঈম/নিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সবিচালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ২২

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: info@bd24live.com