প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

কেমন আছেন টিকা গ্রহণকারী সেই পাঁচজন জানালেন স্বাস্থ্যমন্ত্রী

   
প্রকাশিত: ৫:৩৬ অপরাহ্ণ, ২৭ জানুয়ারি ২০২১

ফাইল ফটো

রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে টিকা কার্যক্রমের উদ্বোধনের মধ্যে দিয়ে দেশের করোনা ভাইরাসের টিকাদান কার্যক্রম শুরু হয়েছে। দেশে প্রথম টিকা নিয়ে ইতিহাসের অংশ হলেন কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স রুনু বেরোনিকা কস্তাসহ পাঁচ সম্মুখযোদ্ধা। আর এই প্রথম ৫ জনকে করোনা ভ্যাকসিন নেয়া ব্যক্তি সবাই ভাল আছেন ও সুস্থ্য আছেন বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

আজ বুধবার (২৭ জানুয়ারি) গণমাধ্যমকে এ তথ্য জানান।

প্রথম টিকা নেন পাঁচজন তারা হলেন, রুনুর পর ভ্যাকসিন নেন একই হাসপাতালের চিকিৎসক ডা. আহমেদ লুৎফুল মোবেন। এরপর নেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক নাসিমা সুলতানা, ট্রাফিক পুলিশ মতিঝিল বিভাগের দিদারুল ইসলাম, সেনাবাহিনীর ব্রিগেডিয়ার জেনারেল ইমরান হামিদ। টিকা নেওয়া শেষে তারা প্রত্যেকেই জয় বাংলা স্লোগান দেন।

বিকেলে আনুষ্ঠানিকভাবে টিকা প্রদান অনুষ্ঠান উদ্বোধন করার পাশাপাশি বঙ্গবন্ধুকন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রথম পাঁচজনকে টিকা দেওয়া দেখেন। টিকা নেয়ার সময় প্রধানমন্ত্রী তাদের সঙ্গে কথা বলে উৎসাহ দেন। এই পাঁচজনসহ মোট ২৫ জনকে প্রথম দিন টিকা দেওয়া হচ্ছে, যাদের মধ্যে বিভিন্ন শ্রেণিপেশার মানুষ রয়েছেন।

কাওসার/নিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: