নিজের পুরোনো ছবিকে স্বামীর প্রেমিকা ভেবে ছুরিকাঘাত স্ত্রীর

   
প্রকাশিত: ৭:০৮ অপরাহ্ণ, ২৮ জানুয়ারি ২০২১

ছবি: সংগৃহীত

এর নাম সন্দেহ, এর নাম বিভ্রান্তি। নিজের অল্প বয়সের ছবিই চিনতে পারলেন না এক নারী। সেই ছবিতে স্বামীকে দেখে ছুরি দিয়ে কোপানোও শুরু করেন তিনি। স্বামীর মোবাইলে ছবিটি দেখেন মেক্সিকোর ওই নারী। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, স্বামীর মোবাইল নিয়মিত চেক করতেন লিওনোরা। হঠাৎ একদিন ফোন ঘাঁটতে গিয়ে স্বামীর সঙ্গে এক তরুণীর অনেকগুলো ছবি দেখতে পান। এতেই ক্ষেপে যান লিওনোরা।

স্বামী জুয়ানের সঙ্গে কোনোরকম আলোচনা না করে ছুরি হাতে ঝাঁপিয়ে পড়েন তার ওপর। এলোপাথারি কোপাতে থাকেন স্বামীকে। এক পর্যায়ে জুয়ান তার স্ত্রীর হাত থেকে ছুরি কেড়ে নিতে সক্ষম হন। এরপর লিওনোরাকে বুঝিয়ে বলেন কোথায় ও কবে তারা ছবিগুলো তুলেছিলেন।

জুয়ান জানান, কীভাবে তিনি পুরনো ছবিগুলো ডিজিটাল করে মোবাইল ফোনে সংরক্ষিত করেছেন। সব শুনে শান্ত হন লিওনোরা তাদের চিৎকার শুনে পুলিশে খবর দিয়েছিলেন এক প্রতিবেশী। সেই খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছায় মেক্সিকো পুলিশ। জুয়ানকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদিকে লিওনোরাকে গ্রেপ্তার করা হয়েছে। লিওনোরা মানসিক রোগে আক্রান্ত কি না, তা জানতে মনোবিদের সাহায্য নিচ্ছে পুলিশ।

কাওসার/নিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: